বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য চূড়ান্ত টিম বাছল ভারত, বাদ পড়লেন এই ম্যাচ উইনাররা 1

বিসিসিআই ১৮ জুন থেকে সাউদাম্পটনে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। দলে জায়গা পাননি মায়াঙ্ক আগরওয়াল। এছাড়াও, অক্ষর প্যাটেলও ১৫ সদস্যের দলে নেই। ঋষভ পন্থ ও ঋদ্ধিমান সাহা দুজনকেই উইকেটকিপার ব্যাটসম্যান হিসাবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। মহম্মদ সিরাজও এই ১৫ সদস্যের দলের একটি অংশ। শারদুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দরও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা করতে ব্যর্থ হয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য চূড়ান্ত টিম বাছল ভারত, বাদ পড়লেন এই ম্যাচ উইনাররা 2

পাঁচ জন বোলারকে ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, আর ওপেনার হিসাবে দলে রাখা হয়েছে রোহিত শর্মা ও শুভমান গিলকে। রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনকে স্পিনার হিসাবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। পাঁচ জন ফাস্ট বোলারের মধ্যে জসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও উমেশ যাদবকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ঐতিহাসিক ম্যাচটি ইংল্যান্ডের সাউদাম্পটনে খেলতে হবে। মঙ্গলবারেই নিউজিল্যান্ড তার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে।

১৫ সদস্যের ভারতীয় টিম :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারী, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ , ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদব, মহম্মদ সিরাজ।

Read More: Top 4: যখন ভারতীয় পেস বোলাররা প্রতিপক্ষ ব্যাটসম্যানের স্টাম্প ভেঙে দিয়েছে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *