রাহানে-পুজারার ফ্লপ শোয়ে বিরক্ত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা, এই দুই তারকাকে দলে ফেরানোর দাবি 1

লর্ডসের ঐতিহাসিক মাঠে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনটি ছিল ইংলিশ দলের নামে ছিল। ৩৬৪ রানে ভারতীয় দলকে বোল্ড আউট করার পর, ইংল্যান্ড দিনের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ১১৯ রান করে। ভারত তাদের শেষ সাত উইকেট হারায় মাত্র ৮৮ রান যোগ করে। পুজারার পর এই ম্যাচেও অজিঙ্ক রাহানের ফ্লপ শো অব্যাহত থাকে এবং মাত্র এক রান করে তিনি প্যাভিলিয়নে ফিরে যান। এই দুই ব্যাটিংয়ের বর্তমান ফর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ক্ষোভ ছড়িয়ে পড়েছে এবং তারা রাহানে-পুজারাকে দল থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছে।

২০২০ সাল থেকে, পুজারা মোট ১৩টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি ২৩ ইনিংসে ২৫.০৯ এর গড় দিয়ে ৫৫২ রান করেছেন। দীর্ঘদিন ব্যাট হাতে সেঞ্চুরি করেননি পুজারা এবং শেষ ১০ ইনিংসে তিনি ২৫ এর স্কোরও ছাড়িয়ে যাননি। রাহানের ফর্মও আর ভালো লাগছে না। ২০২০ সাল থেকে, তিনি ১৩ টেস্ট ম্যাচের ২২ ইনিংসে ২৫.৭৬ গড়ে ৫৪১ রান করেছেন। এই সময়ে সহ-অধিনায়ক একটি সেঞ্চুরি এবং একটি ফিফটি করেছেন। রাহানে এবং পুজারার ফর্ম টিম ইন্ডিয়ার টানও বাড়িয়ে দিয়েছে। এই দুই ব্যাটসম্যানের জায়গায় হনুমা বিহারি, পৃথ্বী শ এবং মায়াঙ্ক আগরওয়ালকে সুযোগ দেওয়ারও দাবি করছেন ভক্তরা।

অধিনায়ক বিরাট কোহলির পরিসংখ্যানও বিশেষ নয় এবং ভারতীয় অধিনায়ক শেষ ১৬ ইনিংসে ২৪.১৯ গড়ে মাত্র ৩৮৭ রান করেছেন। ভারত যদি তার মাটিতে ইংল্যান্ডকে টেস্ট সিরিজে হারায়, তাহলে এই তিনজনের ফর্মে ফিরে আসা টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *