নিউজিল্যান্ড নয়, ভারতই জিতবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ, আশীর্বাদের হাত বাড়ালেন শোয়েব আখতার 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আর কিছু দিন বাকি রয়েছে, যাকে বলা হচ্ছে টেস্ট ক্রিকেটের বিশ্বকাপ। প্রথম ডব্লিউটিসির শিরোপা জয়ের জন্য সাউদাম্পটন মাঠে ১৮ থেকে ২২ জুন পর্যন্ত ভারত এবং নিউজিল্যান্ড একে অপরের মুখোমুখি হবে। অনেক প্রাক্তন ক্রিকেটার এজিয়াস বোলে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ সম্পর্কে তাদের ভবিষ্যদ্বাণী করেছেন। ক্রিকেট সচেতন খেলোয়াড়দের মতে, ফাইনালে কিউই দলের হাত থাকবে। তবে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতারের ভিন্ন মত রয়েছে। শোয়েব ভারতকে ডাব্লুটিসি ফাইনালের জন্য তার প্রিয় দল হিসাবে বেছে নিয়েছে।

New Zealand first team to qualify for ICC World Test Championship final,  Sports News | wionews.com

ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে যখন কোনও ভক্ত শোয়েব আখতারকে জিজ্ঞাসা করলেন আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের বিজয়ী কে হবেন। এর প্রতিক্রিয়ায় শোয়েব তাজমহলের ছবি শেয়ার করার সময় ভারতের দিকে ইঙ্গিত করেছিলেন। তিনি ছবিটি দিয়ে লিখেছিলেন, ‘আরও বেশি সম্ভাবনা’। আখতারের মতে, ডাব্লুটিসি ফাইনাল জয়ের সম্ভাবনা ভারত বেশি। আখতারকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তাঁর মতে বর্তমান সময়ের সেরা দুই ব্যাটসম্যান কে? তাই তিনি বিরাট কোহলি এবং বাবর আজমের নাম নিলেন।

India vs England Test 2, Day 2: England's head in a spin | Sports News,The  Indian Express

প্রাক্তন এই পেসার বাবর আজমের কভার ড্রাইভকে বিরাট কোহলির চেয়ে ভাল বলে অভিহিত করেছেন। আখতার বেন স্টোকস, কেন উইলিয়ামসন, বিরাট কোহলি বর্তমান সময়ের তাঁর তিন প্রিয় খেলোয়াড়ের প্রশ্নে নাম লেখালেন। ভারত হোম টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছিল, অন্যদিকে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজ বাতিল হওয়ার পরে কিউই দল ফাইনালে উঠতে পেরেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *