কার্যত দ্বিতীয় সারির দল নিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে খেলবে ভারত, বিশ্রামে এই চার মহাতারকা 1

এই মুহুর্তে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ভারত ও ইংল্যান্ড। এর পরে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ খেলবে এই দুই দেশ। টেস্ট সিরিজের শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে খেলতে হবে। এর পরে এই মাঠেই পাঁচ টি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলবে এই দুই দেশ।

কার্যত দ্বিতীয় সারির দল নিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে খেলবে ভারত, বিশ্রামে এই চার মহাতারকা 2

আর সব শেষে, ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের তিনটি ম্যাচই পুনেতে খেলতে হবে। টি টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হলেও ওয়ানডে সিরিজের জন্য এখনও টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়নি। এদিকে শেষ টেস্ট থেকে ব্যক্তিগত কারণে নিজের নাম প্রত্যাহার করা বুমরাহকে ওয়ানডে সিরিজেও বিশ্রাম দেওয়া যেতে পারে।

BCCI announces Team India squad for upcoming T20I and ODI series against Sri Lanka, Australia

বুমরাহ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলেছিলেন এবং পরে দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছিল। তৃতীয় টেস্টে বুমরাহ প্লেয়িং ইলেভেনে জায়গা পেয়েছিলেন, তবে স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেল ইংল্যান্ডের ব্যাটসম্যানদের নাজেহাল করার জেরে বেশি বোলিংয়ের সুযোগ পাননি। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ এর খবরে জানা গিয়েছে, বুমরাহকে ইতিমধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে এবং এখন ওয়ানডে সিরিজেও বিশ্রাম দেওয়া যেতে পারে।

Ind vs Eng 4th Test - Jasprit Bumrah to miss fourth Test against England for 'personal reasons'

বুমরাহ ছাড়াও ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ থেকে রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং ওয়াশিংটন সুন্দরকেও বিশ্রাম দেওয়া যেতে পারে। টি টোয়েন্টি সিরিজের জন্য রোহিত, সুন্দর ও পন্থ সবাই টিম ইন্ডিয়ার অংশ, কিন্তু বুমরাহকে টি টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে।

Rohit Sharma's hilarious response on Risabh Pant batting at No. 4 will leave you in splits

টি টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্ডিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, অক্ষর প্যাটেল, কে এল রাহুল, ঋষভ পন্থ, ঈশান কিশন, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনী, শার্দূল ঠাকুর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *