বেন স্টোকস না থাকায় দারুণ সুবিধা পাবে ভারত! বড় দাবি করলেন আকাশ চোপড়া 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ শুরু হচ্ছে ৪ আগস্ট। ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়ার পর ইংল্যান্ড একটি বড় ধাক্কা খেয়েছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ধারাভাষ্যকার আকাশ চোপড়া জানালেন কিভাবে বেন স্টোকসের অনুপস্থিতি এই সিরিজকে প্রভাবিত করবে। শুক্রবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছিলেন বেন স্টোকস। ইসিবি এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

Ben Stokes Takes Indefinite Break From Cricket "To Prioritise Mental  Wellbeing", Will Miss Test Series Against India | Cricket News

আকাশ তার ইউটিউব চ্যানেলে আপলোড করা একটি নতুন ভিডিওতে বলেছেন, “বেন স্টোকসের অনুপস্থিতিতে ভারত অনেক উপকৃত হবে। তিনি একা দুই খেলোয়াড়ের মতোই ভালো। টেস্টে, তিনি পাঁচ বা ছয় নম্বরে আসা একজন সঠিক ব্যাটসম্যানের মতো খেলেন এবং ম্যাচের দিক পরিবর্তন করার ক্ষমতা রাখেন। তিনি বল নিয়ে উইকেট শিকারী এবং একজন স্লিপ ফিল্ডারও। তাই তার অনুপস্থিতি ভারতের জন্য সুখবর।”

Ben Stokes to take indefinite break from all cricket to 'prioritise his  mental well-being' | UK News | Sky News

তিনি আরও বলেন, “স্টোকসের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়া স্বাগতিকদের লেজ ব্যাটসম্যানদের তাড়াতাড়ি আউট করতে পারে। এই রহস্য কারও থেকে লুকানো নেই যে সাম্প্রতিক অতীতে ভারতের সবচেয়ে বড় দুর্বলতা ছিল টেল ব্যাটসম্যানদের আউট করতে না পারা। ইংল্যান্ডের বিপক্ষে হোম টেস্ট সিরিজ সহ বেশ কয়েকটি অনুষ্ঠানে, প্রতিপক্ষের  টেল শেষ গুরুত্বপূর্ণ রান করেছে।” চোপড়া আরও বলেছিলেন যে স্টোকস না খেললে ভারতের উপর চাপ কিছুটা কম হবে এবং তিনি হয়তো টেইল আউট করতে সক্ষম হবেন। সিরিজ শুরুর আগে ইংল্যান্ড কিছুটা দুর্বল হয়ে পড়বে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *