ইংল্যান্ডকে তাদের মাটিতে দুরমুশ করবে ভারত! বড় দাবি করে বসলেন হরভজন সিং 1

ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজে খেলতে প্রস্তুত ভারতীয় ক্রিকেট দল। দুই দলের মধ্যে সিরিজের এই প্রথম ম্যাচটি ৪ আগস্ট বুধবার থেকে নটিংহামে শুরু হতে যাচ্ছে। ভারতকে সিরিজে জয়ের দাবিদার বলা হচ্ছে এবং অভিজ্ঞ স্পিনার হরভজন সিংও এর পূর্বাভাস দিয়েছেন। সিরিজ শুরুর এক দিন আগে ভাজ্জি বলেছিলেন যে ভারত কত ব্যবধানে এই ৫ ম্যাচের সিরিজে স্বাগতিকদের হারাতে পারবে।

Highlights, India vs England, 3rd Test at Ahmedabad, Day 2, Full cricket  score: Rohit, Gill seal India's dominant win - Firstcricket News, Firstpost

হরভজন বলেন, “আমি আশা করি এই দলটি ভালো করবে এবং সিরিজ জিতবে। আমার ভবিষ্যদ্বাণী হবে যে ভারতীয় দল দুই বা তিনটি টেস্ট ম্যাচ জিতবে এবং একটি ম্যাচের ফল ড্র হবে। এমনকি যদি এই সিরিজ শেষ হয় ড্র করুন। তবুও, এটি অনেক কিছু অর্জন করতে যাচ্ছে কারণ পরিস্থিতি খুব চ্যালেঞ্জিং হতে চলেছে।”

India (IND) vs England (ENG) 4th Test Day 3 Highlights: India win by  innings and 25 runs, win series 3-1 - India Today

তিনি আরও বলেন, “ইংল্যান্ড দল চাপের মুখে যাচ্ছে কারণ তারা বেন স্টোকস ছাড়া খেলতে যাবে। আমার মতে, নিউজিল্যান্ডের বিপক্ষে যে দলটি তারা মাঠে নেমেছিল তারা গত দুই বছরে কোনো টেস্ট ম্যাচ জিততে পারেনি। যদি এমন হয় এমনকি যদি আমরা দলের সাথে ভারতের বিপক্ষে যাই, তবে টিম ইন্ডিয়া মোটেও কোন সুযোগ দেবে না, তারা সবভাবেই পরাজিত হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *