এই বিশাল ব্যবধানে ইংল্যান্ডকে টেস্ট সিরিজে হারাবে ভারত, ভবিষ্যৎবাণী সুনীল গাভাস্কারের 1

টিম ইন্ডিয়াকে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়াকে ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হবে এবং প্রায় দেড় মাস পর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে হবে তাদের। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ নিয়ে আলোচনা শুরু হয়েছে এবং সমস্ত অভিজ্ঞ ক্রিকেটাররাও এর ফলাফল নিয়ে তাদের ভবিষ্যদ্বাণী শেয়ার করছেন। এই সিরিজে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে কী ব্যবধানে পরাজিত করবে, তা নিয়েও ভবিষ্যদ্বাণী করেছিলেন সুনীল গাভাস্কার।

1st Test, India v England, India v England 2021 | England and Wales Cricket Board Official Website

গাভাস্কার টেলিগ্রাফকে বলেছিলেন, “ইংল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রায় ছয় সপ্তাহ পর টেস্ট সিরিজটি শুরু হবে। এমন পরিস্থিতিতে এর ফলাফল টিম ইন্ডিয়ায় খুব কম প্রভাব ফেলবে। আগস্ট-সেপ্টেম্বরে সিরিজটি খেললে ভারত এই সিরিজটি ৪-০ ব্যবধানে জিতবে। এই বছরের শুরুর দিকে ভারতের পিচ নিয়ে কেঁদেছিল ইংল্যান্ড, ভারতকে সবুজ পিচ দিতে পারে।”

India vs England 2nd Test, Day 4 Highlights: India Thrash England By 317 Runs To Level Series At 1-1 | Cricket News

গাভাস্কার বলেছিলেন, “সবুজ পিচে খেলা এখন আর টিম ইন্ডিয়ার সমস্যা নয়। ভারতীয় দলের এমন বোলিং আক্রমণ রয়েছে, যা ইংলিশ ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে পারে।” টিম ইন্ডিয়া বর্তমানে সাউদাম্পটনে পৌঁছেছে, যেখানে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *