T20 World Cup 2022: জিম্বাবোয়ে ভারতকে হারালে এই মারাত্মক কাজটি করবেন পাক অভিনেত্রী, দেখলেই কচলাতে হবে চোখ!! 1

T20 World Cup 2022: ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে দর্শকরা রোজ রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাচ্ছেন। গ্রুপ ২-এ এখনও সেমিফাইনালের জন্য নির্ধারিত হয়নি দুটি দল। এবারের টি-২০ বিশ্বকাপে পাকিস্তান দল তাদের ৪টির মধ্যে ২টি জিতেছে। একই সঙ্গে আগামী ৬ নভেম্বর ভারত-জিম্বাবোয়ের ম্যাচ হবে। এদিকে বড়সড় টুইট করে হইচই তৈরি করেছেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি। চলুন জেনে নেওয়া যাক কি কারণে তিনি এমন কথা বলে দিলেন।

পাকিস্তানি অভিনেত্রী এই টুইট করেছেন

পাকিস্তানের বিখ্যাত অভিনেত্রী সেহার শিনওয়ারি একটি টুইট করেছেন, যেখানে তিনি বলেছেন যে জিম্বাবোয়ের ক্রিকেট দল যদি টিম ইন্ডিয়াকে অলৌকিক উপায়ে হারায়, তবে তিনি জিম্বাবোয়ের কোন ছেলেকে বিয়ে করবেন। তার এই টুইট এখন রীতিমতো ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তানের আশা বেঁচে আছে

T20 World Cup 2022: জিম্বাবোয়ে ভারতকে হারালে এই মারাত্মক কাজটি করবেন পাক অভিনেত্রী, দেখলেই কচলাতে হবে চোখ!! 2

দক্ষিণ আফ্রিকাকে ৩৩ রানে হারিয়ে দিয়েছেছে পাকিস্তান। এই নিয়ে চলতি টি-২০ বিশ্বকাপে চার পয়েন্টে পৌঁছেছে পাকিস্তান দল। পাকিস্তানের শেষ ম্যাচ হবে বাংলাদেশের বিরুদ্ধে। একই সঙ্গে ভারতের শেষ ম্যাচ হবে জিম্বাবোয়ের বিপক্ষে। জিম্বাবোয়ের কাছে টিম ইন্ডিয়া ম্যাচ হারলে পাকিস্তানের জন্য সেমিফাইনালের দরজা খুলে যেতে পারে। এ জন্য অবশ্য তাদেরও নির্ভর করতে হবে অন্যান্য দলের জয়-হার ও রান রেটের ওপর।

টি-২০ বিশ্বকাপ জিতেছে একবার

T20 World Cup 2022: জিম্বাবোয়ে ভারতকে হারালে এই মারাত্মক কাজটি করবেন পাক অভিনেত্রী, দেখলেই কচলাতে হবে চোখ!! 3

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারতীয় দল ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ জিতেছিল। তার বছর দুয়েক পরেই পাকিস্তান টিম ২০০৯ সালে টি-২০ বিশ্বকাপের ট্রফি জিতে নেয়। মাঝে অনেকগুলি বছর কেটে গেলেও কাপ কয়ের নজির গড়তে পারেনি টিম ইন্ডিয়া। তবে এবার রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলকে ট্রফি জয়ের প্রবল দাবিদার মনে হচ্ছে। টুর্নামেন্টের শুরু থেকেই ছন্দে রয়েছে টিম ইন্ডিয়া। তাই আশায় বুক বেঁধেছেন ভারতীয় সমর্থকরা।

Leave a comment

Your email address will not be published.