ENG vs IND

India vs Leicestershire: জুলাই মাসের পয়লা তারিখ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। এই টেস্ট ম্যাচের আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে মুখোমুখি হয়েছে ভারতীয় দল। এটা একটি অনুশীলন ম্যাচ হলেও, এই লড়াই দেখার জন্য হাজার হাজার মানুষ মাঠে পৌঁছাচ্ছেন। এদিকে, একটি বিষয় নিয়ে মাঠে বসে থাকা দর্শকদের সঙ্গে ঝগড়া করেন ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি। নিজের দলের ক্রিকেটারের পাশে থাকতে একপ্রকার যুদ্ধের মেজাজে দেখা যায় কিং কোহলিকে।

দর্শকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিরাট

India vs Leicestershire: ভক্তদের মন্তব্যে ক্ষুব্ধ বিরাট, তুমুল বিতর্কের এই ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে! 1

ভারত ও লেস্টারশায়ারের অনুশীলন ম্যাচে দেখা গেল এক অদ্ভুত ঘটনা। মাঠে উপস্থিত ভারতীয় সমর্থকরা ভারতীয় ফাস্ট বোলার কমলেশ নাগারকোটির সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং তার দিকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এদিকে বিরাট কোহলি নিজেই কমলেশের সমর্থনে নেমেছেন এবং স্টেডিয়ামে উপস্থিত সেই সব দর্শকদের কয়েক কথা শুনিয়েও দিলেন তিনি। কোহলি বলেছেন, “ক্রিকেটারের সঙ্গে এমন আচরণ করবেন না। তিনি নিজের জন্য এখানে আসেননি খেলতে।”

সেলফি তোলার বিষয়টি নিয়ে তোলপাড় হয়

আসলে কমলেশ নাগারকোটি ইংল্যান্ডে পৌঁছে যাওয়া ভারতীয় দলের সদস্য নন। দলকে সাহায্য করতে এসেছেন নেট বোলার হিসেবে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে ভক্তদের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছেন বিরাট। সেই ভক্তরা কমলেশ নগরকোটির কাছ থেকে সেলফি তোলার দাবি করায় এমনটা হয়েছে। কিন্তু কমলেশ রাজি না হলে তারা জোর করতে থাকে। ভক্তরাও কোহলিকে জানিয়েছেন যে তারা এই ম্যাচের জন্য চাকরি থেকে ছুটি নিয়েছেন। এমন পরিস্থিতিতে সেই দর্শকদের তাই খেলোয়াড়দের সঙ্গে সেলফি তোলার অধিকারী।

সিরিজে এগিয়ে টিম ইন্ডিয়া

India vs Leicestershire: ভক্তদের মন্তব্যে ক্ষুব্ধ বিরাট, তুমুল বিতর্কের এই ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে! 2

এই সিরিজের কথা বললে, বর্তমানে টিম ইন্ডিয়া ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। এই সিরিজটি ২০২১ সালে খেলা হয়। কিন্তু পাঁচ নম্বর টেস্টের ঠিক আগে, ভারতীয় দলের অনেক খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল, যার কারণে এই ম্যাচটি পুরো এক বছরের জন্য স্থগিত করা হয়েছিল। এখন ভারতীয় দলের চোখ বছর পর আবার ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জেতার দিকে। এই ম্যাচ ড্র করলে কিংবা কিংবা জিতলে এই সিরিজ পকেটে পুরে নেবে টিম ইন্ডিয়া। তাই এই ম্যাচে না হারলেই চলবে টিম ইন্ডিয়ার জন্য।

Leave a comment

Your email address will not be published.