প্র্যাকটিস ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলবেন বুমরাহ সহ এই ৪ বড় খেলোয়াড়, নিজের দলের বিরুদ্ধেই করতে হবে প্রদর্শন

ভারত বনাম লিস্টারশায়ারের মধ্যে বৃহস্পতিবার অর্থাৎ আজ ২৩ জুন চার দিনের ওয়ার্মআপ ম্যাচ খেলা হবে। প্রসঙ্গত, গত বছর ৫টি টেস্ট ম্যাচের সিরিজের শেষ আর পঞ্চম টেস্ট করোনা ভাইরাসের কারণে স্থগিত করে দেওয়া হয়েছিল। যা এই বছর ইংল্যান্ডে ১ জুলাই থেকে খেলা হবে। ভারতীয় দল বর্তমানে এই সিরিজে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে। রোহিত শর্মার কাছে এই সিরিজ দখল করার দুর্দান্ত সুযোগ রয়েছে।

ওয়ার্মআপ ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলবেন এই ৪ খেলোয়াড়

ভারত আর ইংল্যান্ডে মধ্যে ১ জুলাই থেকে হতে চলা শেষ টেস্টের আগে, টিম ইন্ডিয়াকে লিস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলতে হবে। যেখানে ভারতীয় দলের চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরাহ আর প্রসিদ্ধ কৃষ্ণা ভারতের বিরুদ্ধে খেলবেন। এই চার খেলোয়াড় স্যাম ইভান্সের নেতৃত্বে ভারতের বিরুদ্ধে খেলবেন।

এই চার খেলোয়াড় কাউন্টি ক্লাস লিস্টারশায়ারের অংশ হবেন। এই ব্যাপারে কাউন্টি ক্লাবের এক অধিকারিক জানিয়েছেন। এই ম্যাচে দুই দলের ১৩জন করে খেলোয়াড় শামিল করা হবে।

ভারত বনাম লিস্টারশায়ার ম্যাচের এই হল দল

প্র্যাকটিস ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলবেন বুমরাহ সহ এই ৪ বড় খেলোয়াড়, নিজের দলের বিরুদ্ধেই করতে হবে প্রদর্শন 1

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, কেএস ভরত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ আর উমেশ যাদব।

লিস্টারশায়ার দল: স্যাম ইভান্স (অধিনায়ক), রেহান আহমেদ, স্যাম বেটস (উইকেটকিপার), ন্যাট বাউলি, উইল ডেভিস, জয় ইভিসন, লুইস কিম্বের, আবি সংকদে, রোমন ওয়াকার, চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরাহ আর প্রসিদ্ধ কৃষ্ণা।

Leave a comment

Your email address will not be published.