ইংল্যান্ডে টেস্ট সিরিজ জিতবে ভারত, আশ্বাসবাণী দ্রাবিড়ের, এই সুপারস্টারের উপর রাখছেন ভরসা 1

টিম ইন্ডিয়া আগামী মাসের প্রথম দিকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে। ১৮-২২ জুন, ভারতীয় দল নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলবে এবং তারপরে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং ইংল্যান্ডে দুর্দান্ত ব্যাটিংয়ের রেকর্ডধারী রাহুল দ্রাবিড় বিশ্বাস করেন, এবার ইংল্যান্ডে টেস্ট সিরিজ জিততে পারে টিম ইন্ডিয়া। এ ছাড়া তিনি কোনও ভারতীয় বোলারকে ইংলিশ তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে ছাপিয়ে যেতে পারেন বলেছিলেন।

England-Bound Indian Team Asked to Prefer Covishield Vaccine: Report

লাইভ এইড ইন্ডিয়া আয়োজিত ওয়েবিনারে দ্রাবিড় বলেছিলেন, “আমি মনে করি এবার ভারত সিরিজ জয়ের ভাল সুযোগ পাবে। ইংল্যান্ডের বোলিং নিয়ে কোনও প্রশ্নই আসে না, তারা যেই বোলিং আক্রমণে নামবে, বিশেষত সিম বোলিং আক্রমণ, এটি দেখতে দুর্দান্ত হবে। তাদের মধ্যে বেছে নেওয়া ভাল খেলোয়াড় রয়েছে।” তিনি আরও বলেছিলেন, “যদি আপনি তাদের ছয় বা সাতজন শীর্ষ ব্যাটসম্যানকে লক্ষ্য করেন তবে এর মূল কারণ বিশ্বমানের ব্যাটসম্যানরা। বেন স্টোকস আর একজন বড় অলরাউন্ডার তবে কোনও কারণে রবিচন্দ্রন অশ্বিন তার বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করবেন। এটি একটি আকর্ষণীয় ম্যাচ হবে। আমি জানি অশ্বিন স্টোকসের বিপক্ষে ভারতে দুর্দান্ত পারফর্ম করেছেন তবে এটি সিরিজের একটি আকর্ষণীয় অংশ হবে।”

A shadow of himself: Ben Stokes spooked by 'bogeyman' Ashwin | Sports News,The Indian Express

দ্রাবিড় বলেছিলেন, “তবে আমি মনে করি এবার ভারত ভালভাবে প্রস্তুত থাকবে। তারা অবশ্যই অস্ট্রেলিয়া থেকে আত্মবিশ্বাস অর্জন করেছেন। এই দলে অনেক আস্থা রয়েছে। কিছু খেলোয়াড় ইতিমধ্যে ইংল্যান্ডে গেছেন। এবার ব্যাটিং অর্ডারে অনেকটা আত্মবিশ্বাস রয়েছে। সুতরাং আমি মনে করি ভারতের খুব ভাল সুযোগ আছে এবং এটি ভারতের পক্ষে ৩-২ ব্যবধানে যেতে পারে।” দ্রাবিড় বলেছিলেন, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর তারা পুরো এক মাস ইংল্যান্ডে থাকবে যার পর টেস্ট সিরিজ শুরু হবে। আমি মনে করি কোনও টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য কোনও দলের এতটা সময় থাকবে।”

Watch: Ravichandran Ashwin Knocks Over Ben Stokes With A Jaffa 

তিনি বলেছিলেন, “ইংল্যান্ডে আপনার একটা জিনিস খেয়াল রাখতে হবে এবং তা হল পরিস্থিতি। এটি অস্ট্রেলিয়া বা ভারত থেকে আলাদা হবে। আপনি যদি হিমশীতল হয়ে থাকেন এবং ভালভাবে শুরু করে থাকেন তবে জিনিসগুলি দ্রুত পরিবর্তন হতে পারে। বলটি ৪০-৫০ ওভারের পরে দুলতে পারে। চারটি রিজার্ভ খেলোয়াড় নিয়ে ভারত সফরের জন্য ২০ সদস্যের একটি দল বেছে নিয়েছে এবং দ্রাবিড় বিশ্বাস করেন যে দলের সমন্বয় এমন যে টিম ম্যানেজমেন্ট ইতিমধ্যে জানে যে তাদের সেরা খেলার একাদশ কী হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *