ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ওয়ানডে ২৬ মার্চ পুনেতে খেলতে হবে। সিরিজের প্রথম ম্যাচটি ৬৬ রানে জিতেছিল টিম ইন্ডিয়া। ইংল্যান্ডের হয়ে দ্বিতীয় ম্যাচটি ডু অর ডাই হবে। সিরিজে অপরাজেয় লিড নিতে টিম ইন্ডিয়াকে দ্বিতীয় ম্যাচটি জিততে হবে, সিরিজে ফিরতে ইংল্যান্ডকে এই ম্যাচে জিততে হবে। প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার ও রোহিত শর্মা। আইয়ার বাকি দুটি ম্যাচ পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) থেকে বাদ পড়েছে। একই সঙ্গে, রোহিত শর্মার পক্ষেও বলা হচ্ছে যে তিনি দ্বিতীয় ওয়ানডে খুব কমই খেলতে পারবেন।

সিরিজে অপরাজেয় লিড ধরে রাখতে এই একাদশে নামবে ভারত, দলে অসংখ্য পরিবর্তন 1

রোহিত না খেললে শুভমান গিল ইনিংস শুরুর সুযোগ পেতে পারেন। প্রথম ম্যাচে শিখর ধাওয়ান ৯৮ রানের ইনিংস করেছিলেন এবং তাকে শুভমানের সাথে ইনিংসের উদ্বোধন করতে দেখা যাবে। আইয়ারের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে পারেন সূর্যকুমার যাদব। একই সঙ্গে, প্রথম ম্যাচে ব্যয়বহুল কুলদীপ যাদবের জায়গায় প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে পারেন যুজবেন্দ্র চাহাল।

সিরিজে অপরাজেয় লিড ধরে রাখতে এই একাদশে নামবে ভারত, দলে অসংখ্য পরিবর্তন 2

দ্বিতীয় ওয়ানডের জন্য ভারতের সম্ভাব্য একাদশ : শুভমান গিল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, প্রসিধ কৃষ্ণা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *