সিরিজ জিততে উইনিং কম্বিনেশন ভাঙবে টিম ইন্ডিয়া, নামবে এই একাদশ 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের পঞ্চম ও সিদ্ধান্তমূলক ম্যাচটি ২০ মার্চ (শনিবার) আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। পাঁচ ম্যাচের সিরিজটি এখনও ২-২ এ রয়েছে এবং যে দলটি এই ম্যাচটি জিতবে তারাও সিরিজের নাম রাখবে। চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফর্মেন্স করেছিল এবং একটি রোমাঞ্চকর ম্যাচে ইংল্যান্ড দলকে আট রানে পরাজিত করেছিল। অধিনায়ক বিরাট কোহলি শিখর ধাওয়ানকে কে এল রাহুলের জায়গায় চেষ্টা করতে পারেন, যিনি চার ম্যাচে নিয়মিত ফ্লপ করছেন।

সিরিজ জিততে উইনিং কম্বিনেশন ভাঙবে টিম ইন্ডিয়া, নামবে এই একাদশ 2

সিরিজটিতে নিজেদের নাম নিতে নামবে টিম ইন্ডিয়া

চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে সিরিজটিতে টিম ইন্ডিয়া শক্তিশালী প্রত্যাবর্তন করেছে এবং দলটি শেষ ম্যাচেও এই ছন্দ অব্যাহত রাখতে চাইবে। ব্যাটিংয়ে টানা চতুর্থ ইনিংসে ফ্লপ হওয়ার পরে কে এল রাহুলের পতন হতে পারে এবং তার জায়গায় শিখর ধাওয়ান বা ইশান কিশান সুযোগ পেতে পারেন। সূর্যকুমার যাদব তার অভিষেক ইনিংসে একটি অর্ধশতক করেছেন এবং ফাইনাল ম্যাচের জন্য নিজের জায়গা নিশ্চিত করেছেন। অধিনায়ক বিরাট কোহলিও এই সিরিজে বেশ ভাল ছন্দে হাজির হয়েছেন এবং দলের হয়ে ভালো হল শ্রেয়স আইয়ারের ফর্মে ফিরে আসা। তবে, বোলিংয়ের শেষ ম্যাচে ওয়াশিংটন সুন্দর চার ওভারে ৫২ রান করেছিলেন, তাই দল তার জায়গায় অক্ষর প্যাটেলকে চেষ্টা করতে পারে।

INDvENG: ম্যাচে হল মোট ১১টি রেকর্ড, সূর্যকুমার এমনটা করা হলেন প্রথম ভারতীয়

ভারতের সম্ভবত একাদশ : রোহিত শর্মা, কে এল রাহুল/শিখর ধাওয়ান, সূর্যকুমার যাদব, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, শার্দূল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর/অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, রাহুল চাহার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *