India’s Playing XI vs Pak: পাকিস্তানের বিপক্ষে এই দুর্দান্ত ১১ জন ক্রিকেটার নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আইসিসির এই হাইভোল্টেজ টুর্নামেন্টে একই গ্রুপে রয়েছে ভারত ও পাকিস্তান। উভয় দলই গ্রুপ পর্বে হাইভোল্টেজ ম্যাচে একে অপরের মুখোমুখি হবে। ইতিমধ্যেই ভারত পাক ম্যাচের টিকিট বিক্রি শুরু গিয়েছে। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি -টোয়েন্টি বিশ্বকাপ। ২৪ অক্টোবর দুবাই য়ে ভারত তাদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে। প্রথম টুর্নামেন্ট ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে বিসিসিআই এটিকে সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত করেছে।

India’s Playing XI vs Pak: পাকিস্তানের বিপক্ষে এই দুর্দান্ত ১১ জন ক্রিকেটার নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া 2

যাইহোক, টুর্নামেন্টের আয়োজক এখনও বিসিসিআই। ভারত পাক ম্যাচ নিয়ে দর্শকরা বরাবরই আগ্রহী। দুই দলই তাদের সেরা প্রথম একাদশ মাঠে নামাতে চায়। আসুন দেখেনি টি ২০ বিশ্বকাপের ২০২১ এর জন্য পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ভারতের প্রথন একাদশ। রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। ওপেনিংয়ে অভিজ্ঞ রোহিত শর্মার সঙ্গে নামতে পারেন কেএল রাহুল কিংবা ইশান কিষান। অধিনায়ক বিরাট কোহলি তিন নম্বরে।

India’s Playing XI vs Pak: পাকিস্তানের বিপক্ষে এই দুর্দান্ত ১১ জন ক্রিকেটার নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া 3

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ

কেএল রাহুল/ইশান কিষান, রোহিত শর্মা (সহ অধিনায়ক), বিরাট কোহলি (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, হার্দিক পাণ্ডিয়া, জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, বরুণ চক্রবর্তী, অশ্বিন/চাহার

Read More: টি ২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে স্পিন ও অলরাউন্ডার মিশ্রিত ভারতের সম্ভাব্য একাদশ 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *