টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম ৩৩৩ গুণ হওয়া সত্বেও, এক ঘন্টায় সোল্ড আউট ! 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর কাউন্টডাউন শুরু হয়েছে। আইসিসি টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু করেছে। দর্শকরা ধারণক্ষমতার ৭০ শতাংশ পর্যন্ত স্টেডিয়ামে আসতে পারবে। সংযুক্ত আরব আমিরাতের কথা বললে, সর্বনিম্ন দামের টিকিট পাওয়া যায় ৬০০ টাকায়। কিন্তু ভারত ও পাকিস্তানের (ভারত বনাম পাকিস্তান) ম্যাচের জন্য ভক্তদের লাখ লাখ টাকা খরচ করতে হবে। ম্যাচের টিকিট ৩৩৩ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে।

The Thing I Miss Most Is India vs Pakistan Matches - Usman Khawaja Hopeful Of Bilateral Series

১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি -টোয়েন্টি বিশ্বকাপ। ২৪ অক্টোবর দুবাইয়ে ভারত তাদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে। সবচেয়ে ব্যয়বহুল টিকিটের দাম প্রায় ২ লক্ষ টাকা, যা স্বাভাবিকের থেকে প্রায় ৩৩৩ গুণ বেশি ব্যয়বহুল। বিভিন্ন স্ট্যান্ডের আলাদা দাম আছে। শুরুর টিকিট পাওয়া যাচ্ছে ১২,৫০০ টাকায়। এর বাইরে, ভক্তরা প্রিমিয়াম এবং প্ল্যাটিনাম স্ট্যান্ডের জন্য ৩১,২০০০ এবং ৫৪,১০০ টাকার টিকিট কিনতে পারেন। এই তিনটি বিভাগের টিকিট প্রায় শেষ। স্কাই বক্স এবং ভিআইপি স্যুটের দাম এখনও অফিসিয়াল ওয়েবসাইটে দেখানো হয়নি। কিন্তু ৩১ অক্টোবর ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের ভিআইপি স্যুটের দাম ১ লাখ ৯৬ হাজার টাকা। এমন পরিস্থিতিতে ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের টিকিট বেশি দামী হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের সর্বনিম্ন মূল্যের টিকিট পাওয়া যায় ১০,৪০০ টাকায়।

Indian government depriving its citizens of India-Pakistan spectacle, feels Ehsan Mani - Sports News

টুর্নামেন্ট চলাকালীন, ভক্তদের স্টেডিয়ামের ধারণক্ষমতার ৭০ শতাংশ পর্যন্ত আসতে দেওয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরাত সরকারের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছে আইসিসি এবং টুর্নামেন্টের আয়োজক বিসিসিআই। টুর্নামেন্টের ফাইনাল ১৪ নভেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত হবে। প্রথম টুর্নামেন্ট ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে বিসিসিআই এটিকে সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত করেছে। যাইহোক, টুর্নামেন্টের আয়োজক এখনও বিসিসিআই।

Read More: ICC T20 World Cup 2021: টি-২০ বিশ্বকাপে সমস্ত দেশের সম্ভাব্য শক্তিশালী প্লেয়িং একাদশ

Book Your Tickets Click This Link

ICC T20 World Cup 2021

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *