ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুশ্চিন্তা সানিয়া মির্জার, বললেন 'আমি বিষাক্ত পরিবেশ থেকে দুরে যাচ্ছি' ! 1

T20 World Cup 2021: বিশ্বকাপের ঘন্টা বেজে গেছে, গত ১৭ই অক্টোবর। ক্রিকেটের মাঠে ভারত ও পাকিস্তানের (India vs Pakistan) লড়াইয়ের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। এই উচ্চ-ভোল্টেজ ম্যাচের সময় অনেক আলোচনা ও সমালোচনা সামনে আসে। ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) স্ত্রী সানিয়া মির্জা (Sania Mirza) এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুশ্চিন্তা সানিয়া মির্জার, বললেন 'আমি বিষাক্ত পরিবেশ থেকে দুরে যাচ্ছি' ! 2

সানিয়া মির্জা তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এই তথ্য দিয়েছেন। সানিয়া মির্জা শেয়ার করা ভিডিওর স্ক্রিনে লেখা আছে, ” ভারত বনাম পাকিস্তান ম্যাচের দিন আমি সোশ্যাল মিডিয়া এবং বিষাক্ততা থেকে অনুপস্থিত থাকব। “

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

এই ভিডিও পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে সানিয়া মির্জা লিখেছেন, বিদায়। ভারতের প্রাক্তন ব্যাটসম্যান যুবরাজ সিংও সানিয়া মির্জার এই ভিডিওতে মন্তব্য করে প্রতিক্রিয়া জানিয়েছেন। যুবরাজ সিং একটি হাসির ইমোজি পোস্ট করে লিখেছেন, ” ভালো সিদ্ধান্ত।”

Read More:বড় খবর! যুবরাজ সিংকে এই অপরাধের জন্য গ্রেফতার করল পুলিশ

সানিয়া মির্জা পাকিস্তান নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলড হন। অন্যদিকে, যদি আমরা শোয়েব মালিকের কথা বলি, তাহলে পাকিস্তান ক্রিকেট সম্প্রতি শোয়েব মালিককে টিমে অন্তর্ভুক্ত করেছে। আহত সোহেব মাকসুদের জায়গায় একেবারে শেষ মুহূর্তে শোয়েব মালিককে টিমে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.