পাকিস্তান ক্রিকেটের উন্নতির জন্য ভারতকেই দরকার, দেশদ্রোহী বার্তা দিয়ে বিপদে এই তারকা পাক পেসার 1

পাকিস্তান ফাস্ট বোলার জুনেদ খান ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ নিয়ে বড় প্রতিক্রিয়া জানিয়েছেন। জুনেদ খান এই দুই দেশের মধ্যকার ম্যাচগুলিকে আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে উচ্চচাপের খেলা হিসাবে বর্ণনা করেছিলেন। তাঁর মতে, কোনও খেলোয়াড় যদি এই ম্যাচে খেলেন, তবে তিনি চাপ সামাল দেওয়ার শিল্পে আসেন। এই দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজটি সর্বশেষ ২০১২-১৩ সালে খেলা হয়েছিল। সফরকারী দল ২-১ জিতেছে, টি টোয়েন্টি সিরিজটি ছিল ১-১ সমান। জুনেদ খান সেই দলে ছিলেন এবং সম্প্রতি প্রকাশ করেছিলেন যে এই সফর থেকে তাঁর অনেক কিছু শেখার ছিল।

Cricket World Cup: Why the India-Pakistan contest is more than just sport |  News | DW | 16.06.2019

ক্রিকেট পাকিস্তানের সাথে বিশেষ আলাপচারিতায় জুনেদ খান ভারত পাকিস্তান ম্যাচ সম্পর্কে বিবৃতি দিয়েছেন। তিনি বলেছিলেন, “কোনও খেলোয়াড়কে যদি চাপে খেলতে হয় তা শিখতে হয়, তবে তাদের উচিত ভারতের বিপক্ষে খেলতে হবে। ভারত পাকিস্তান ম্যাচ চলাকালীন উভয় দলে অনেক চাপ রয়েছে। ২০১২ সালের ভারত সফরে, আমি চাপ সামলাতে শিখেছি। পাকিস্তান ক্রিকেটের উন্নতির জন্য ভারতকেই দরকার।”

Pak deliberately lost 3rd ODI against India, claims ex-cricketer Paul Nixon  - Cricket News

জুনায়েদ খান ভারত ও পাকিস্তানের মধ্যে ক্রিকেটের নতুন সম্পর্ক উত্থানের বিষয়েও প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছিলেন যে সিদ্ধান্তটি সরকারের হাতে। তিনি বলেছিলেন, “উভয় দেশের ভক্তরা এই ম্যাচটি উপভোগ করবেন তবে সিরিজটি খেলার সিদ্ধান্ত প্রশাসক নেবেন। দুই দেশের মধ্যে ক্রিকেট আয়োজন করা উচিত তবে পরবর্তী দুই থেকে চার বছরের জন্য এটি আয়োজন করা হবে বলে মনে হয় না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *