ইংল্যান্ডকে তাদের ঘরে পরাস্ত করার ক্ষমতা রাখে ভারত, দাবি ইয়ান চ্যাপেলের 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ইয়ান চ্যাপেল দাবি করেছেন যে টিম ইন্ডিয়ার নিজের বাড়িতে ইংল্যান্ডকে শিকার করার ক্ষমতা রয়েছে। ভারতকে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ইয়ান চ্যাপেল টিম ইন্ডিয়ার শক্তি জানেন। ভারত নিজের ঘরে টেস্ট সিরিজে দুবার অস্ট্রেলিয়াকে হারিয়েছে।

India vs England Test 2, Day 2: England's head in a spin | Sports News,The  Indian Express

ইয়ান চ্যাপেল মনে করেন, দুর্দান্ত বোলিংয়ের কারণে ভারতের নিজের ঘরে ইংল্যান্ডকে শিকার করার সুযোগ রয়েছে। ইয়ান চ্যাপেল বলেছিলেন যে ভারতীয় দল নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হেরে গেলেও সম্প্রতি তাদের ফাস্ট বোলিংটি খুব ভাল হয়েছে, এটি ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ান দলের মতো দেখায়। চ্যাপেল বলেছিলেন, “গত কয়েক বছরে ভারতীয় দলকে দ্রুত বোলিংয়ের সেরা দলের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ায় জয়ের স্বাদ পেয়েছিল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছেছে এবং এখন ইংল্যান্ডকে নিজের গর্তে পরাজিত করার সুযোগ রয়েছে।”

IND vs ENG 3rd Test highlights: India knocks England out of ICC WTC final |  Business Standard News

অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান ইয়ান চ্যাপেল বলেছেন, “তাদের সেরা বোলিং ইউনিটই ভারতের পক্ষে সবচেয়ে বড় শক্তি।” ইয়ান চ্যাপেল বিশ্বাস করেন যে মহম্মদ শামি, ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ সিরাজের মতো ফাস্ট বোলাররা ভারতের পক্ষে খুব ভাল পারফর্ম করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *