নিউজিল্যান্ডকে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারানোর ক্ষমতা রয়েছে ভারতের, দাবি পার্থিব প্যাটেলের 1

ভয়াবহ করোনা ভাইরাসের কারণে আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিতের পরে, ভারতীয় অনুরাগীরা এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দিকে নজর রাখছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট বিশ্বকাপের ফাইনাল ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী এবং মহম্মদ শামির মতো খেলোয়াড়রা এই দলে ফিরেছেন। এই সমস্ত খেলোয়াড়ের সাথে টিম ইন্ডিয়া খুব শক্ত দেখাচ্ছে। প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেল ফাইনাল ম্যাচের জন্য নির্বাচিত দলটি সম্পর্কে মতামত প্রকাশ করেছেন।

Explained: What Will Happen If The ICC World Test Championship Final Ends  In A Draw

স্টার স্পোর্টসের সাথে কথা বলতে গিয়ে পার্থিব বলেছিলেন, “নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য নির্বাচিত ভারতীয় দলটি খুব শক্ত দেখাচ্ছে। আপনি যদি ভারত এবং নিউজিল্যান্ড দলকে তুলনা করেন, তবে আমরা প্রতিটি অংশকে বেশ ভালভাবে কভার করেছি। যদি আপনি দ্রুত বোলারদের নিয়ে কথা বলেন তবে আমাদের মধ্যে জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামির পাশাপাশি মহম্মদ সিরাজ এবং উমেশ যাদব রয়েছে। এই বিষয়ে আমাদের দলে অনেক গভীরতা রয়েছে।”

ICC World Test Championship Final: India to Face New Zealand After 3-1 Win  Over England

তিনি আরও বলেছিলেন, “যদি আপনি ব্যাটিংয়ের কথা বলেন তবে আমাদের কাছে রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থ, হনুমা বিহারির মতো ব্যাটসম্যান রয়েছেন যারা ইংল্যান্ডের মাটিতে ভাল ব্যাট করতে পারেন। এ ছাড়া আমাদের কাছে কে এল রাহুলও রয়েছে। ভাবুন, রাহুল যদি প্লেয়িং ইলেভেনে জায়গা করতে না পারেন তবে অনুমান করতে পারেন আমাদের দল কতটা শক্তিশালী।” পার্থিব বলেছিলেন যে রবীন্দ্র জাদেজা এবং আর অশ্বিনের সাথে এই দলটিও স্পিন বিভাগে দুর্দান্ত দেখাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *