বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে এক ব্যাটসম্যান কম খেলেছে টিম ইন্ডিয়া, দাবি ইরফান পাঠানের 1

প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান বলেছেন যে, নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনালের জন্য লাইনআপে বিরাট কোহলির দলের আরও একটি ব্যাটসম্যান খেলতে হবে। গত সপ্তাহে, কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি) ফাইনালে ভারতকে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল। কিউই দলটি বর্তমানে আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল। সাউদাম্পটনে খেলা শিরোপা ম্যাচে নিউজিল্যান্ড ভারতকে আট উইকেটে হারিয়েছে।

WTC Final: 'Good things happen to good people, happy for Kane Williamson' | Sports News,The Indian Express

স্টার স্পোর্টসের একটি শো চলাকালীন ইরফান পাঠান বলেছিলেন, “আমি মনে করি ভারত ব্যাটসম্যানদের সাথে খেলেছে – যা আমি আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে প্রকাশ করেছি। আমার মনে হয় দলে আরও একটি ব্যাটসম্যানের দরকার ছিল। আমাদের মানসম্পন্ন ফাস্ট বোলিং নেই। মাঠের খেলোয়াড় – যা নিউজিল্যান্ডের রয়েছে – এবং এটি খুঁজে পাওয়া শক্ত। এখন যদি আমরা সঠিকভাবে ক্রিকেট দৃষ্টিকোণ থেকে কথা বলি – তবে ভারতের পক্ষে কী ভুল হয়েছে? আমার মনে হয় প্রথম ইনিংসটি দুর্দান্ত ছিল, তবে টিম ইন্ডিয়ার ব্যাটিং হতাশাব্যঞ্জক ছিল দ্বিতীয় ইনিংস।”

WTC Final: Stingless tail may haunt Team India | Cricket News - Times of India

ইরফান আরও বলেছিলেন, “দ্বিতীয় ইনিংসে বলটি তেমন দুলছিল না এবং ভারতীয় ব্যাটসম্যানরা আরও দায়িত্বশীলতার সাথে ব্যাট করতে পারতেন। আমি ব্যাটসম্যান হিসাবে ঋষভ পন্থের দক্ষতা এবং সে কীভাবে বলগুলিকে খুব ভালভাবে আঘাত করে, সে সম্পর্কে আমি অবগত। এর অর্থ আপনি একজন দ্রুত বোলারকে আউট করেছেন – দায়িত্বের অনুভূতি দরকার ছিল। ভারতীয় ব্যাটসম্যানরা তাদের শরীর ব্যবহার করার পরিবর্তে বাউন্সারের উপর প্রচুর পুল শট ব্যবহার করছিলেন এবং এতে প্রতিশ্রুতির অভাব দেখা যাচ্ছে। এই প্রশ্নগুলি শক্ত, তবে আমি আশাবাদী ভবিষ্যতে ভারতীয় ব্যাটসম্যানদের তাদের জবাব দেওয়ার শক্তি থাকবে এবং এখন আমরা আবার একই বিষয়টিতে ফিরে এসেছি – কিউই ব্যাটসম্যানরা দুটি উইকেট হারিয়ে ১৪০ রান করে আমরা তা করতে পেরেছিলাম, তবে আমাদের ভারতীয় দলটি স্কোর করতে গিয়ে আট উইকেট হারিয়েছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *