ভারতের বিরুদ্ধে আগামী টি-২০ সিরিজে জোফ্রা আর্চারের খেলা অনিশ্চিত, কোচ দিলেন বয়ান 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ১২ মার্চ থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজের আগে ইংলিশ দল ধাক্কা খেলো। আসলে ইংলিশ জোরে বলার জোফ্রা আর্চার আহত হয়ে গিয়েছেন। এই অবস্থায় প্রথম টি-২০ ম্যাচে তার খেলা সামান্য মুশকিল। চোট লাগার কারণেই আর্চার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা হওয়া চতুর্থ আর শেষ টেস্টে দলের অংশ ছিলেন না। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে জোফ্রা আর্চার দুর্দান্ত বোলিং করেছিলেন। কিন্তু তৃতীয় টেস্টের পর জোফ্রা আর্চারের কনুই ফুলে গিয়েছিল।

দ্রুতই হয়ে যাবে জোফ্রার রিকভারি

ভারতের বিরুদ্ধে আগামী টি-২০ সিরিজে জোফ্রা আর্চারের খেলা অনিশ্চিত, কোচ দিলেন বয়ান 2

চোট লাগার কারোনে জোফ্রার কনুই ফুলে গিয়েছিল। যে কারণে তিনি আহমেদাবাদের চতুর্থ টেস্ট খেলতে নামেননি। এর সঙ্গেই ১২ মার্চ থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজে তার খেলা নিয়ে সন্দেহ রয়েছে। তবে ইংলিশ দলের কোচ ক্রিস সিলভারউড জানিয়েছেন যে মেডিকেল টিম নিয়মিত তার দেখভাল করছে। তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন আর আমরা ওকে ভারতের বিরুদ্ধে খেলতে দেখব। মেডিকেল দল তার উপর নজর রাখছে আর ও দ্রুতই সুস্থ হয়ে যাবে। কোচ ক্রি এটাও জানিয়েছেন যে জোফ্রা আর্চার রবিবার দলের সঙ্গে সামান্য প্র্যাকটিসও করেছেন।

দ্বিতীয় টেস্টেও খেলেননি জোফ্রা

ভারতের বিরুদ্ধে আগামী টি-২০ সিরিজে জোফ্রা আর্চারের খেলা অনিশ্চিত, কোচ দিলেন বয়ান 3

আপনাদের জানিয়ে দিই যে এই জোরে বোলার দ্বিতীয় টেস্টেও খেলেননি। কারন তার কনুতে তখনও সামান্য ফোলা ছিল। কিন্তু তৃতীয় টেস্টে খেলার পর তার এই ফোলা অনেকটাই বেড়ে যায়। যে কারণে সমস্যা বাড়ে আর চতুর্থ টেস্টে তিনি খেলতে পারেননি। টেস্ট সিরিজে তিনি দুর্দান্ত বোলিং করে ৩ উইকেট নিয়েছিলেন। কোচ সিলভারউড বলেন, “আমি চাই যে জোফ্রার টেস্ট কেরিয়ার দীর্ঘ হোক, এই কারণে আমরা ওর স্বাস্থের দিকে সম্পূর্ণ মনোযোগ দিচ্ছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *