ইংল্যান্ড সফরের জন্য বড়সড় দল ঘোষণা ভারতের, বাদ একাধিক তারকা খেলোয়াড়, দলে নতুন মুখ 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ড টেস্ট সিরিজের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করা হয়েছে। রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী, মহম্মদ শামি ও উমেশ যাদব ভারতীয় দলে চোটের কারণে চোটের কারণে ফিরে এসেছেন। একই সঙ্গে নির্বাচকরা দলে ভুবনেশ্বর কুমারকেও সুযোগ দেননি। কে এল রাহুল এবং ঋদ্ধিমান সাহারও দলে নাম থাকলেও ফিট হয়ে গেলেই তাদের ইংল্যান্ডে নেওয়া হবে। এর বাইরে টিম ইন্ডিয়াও চারজন স্ট্যান্ডবাই খেলোয়াড় নিয়ে ইংল্যান্ডে যাবে। এর মধ্যে অভিমন্যু ইশ্বরন, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান এবং আরজান নাগবাসওয়ালার নাম অন্তর্ভুক্ত রয়েছে।

WTC Final | Indias Probable Squad ICC World Test Championship Final vs NZ:  Will Hardik Pandya, Prithvi Shaw, Prasidh Krishna | India vs New Zealand?

ইংল্যান্ড টেস্ট সিরিজ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য ভারতীয় দল – বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), রোহিত শর্মা, শুভমন গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর , জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর এবং উমেশ যাদব।

ফিট হয়ে গেলে জায়গা পাবেন – কে এল রাহুল এবং ঋদ্ধিমান সাহা।

স্ট্যান্ডবাই খেলোয়াড়- অভিমন্যু ইশ্বরন, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান এবং আরজান নাগওয়াসওয়ালা।

Jumbo India squad expected for England trip: Shaw set for comeback;  Prasidh, Avesh in mix | Hindustan Times

ইংল্যান্ডে ভারতীয় দলের প্রথম স্টপেজ হবে সাউদাম্পটন যেখানে তারা বিশ্ব টেস্ট সিরিজের ফাইনাল ম্যাচ খেলবে। নিউজিল্যান্ডের বিপক্ষে এই ফাইনালে ম্যাচটি ১৮ জুন শুরু হবে। টিম ইন্ডিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে শীর্ষে ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *