IND vs ZIM: জিম্বাবোয়ে সফরের আগে বিরাট ধাক্কা খেল টিম ইন্ডিয়া, চোটের কারণে সিরিজের বাইরে এই তারকা ক্রিকেটার 1

IND vs ZIM: গত এক বছর ধরে একটানা চোটের সঙ্গে লড়াই করা ওয়াশিংটন সুন্দরকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরও অপেক্ষা করতে হবে। জিম্বাবোয়ের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে তাকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু এখানেও তিনি ভাগ্য ঘোরাতে পাননি এবং আঘাত পান। কাঁধের চোটের কারণে জিম্বাবোয়ে সিরিজ থেকে ছিটকে গেছেন ওয়াশিংটন সুন্দর। এই সিরিজে দেখতে পাওয়া যাবে না তাকে।

IND vs ZIM

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার সময় চোটে পড়েন ওয়াশিংটন। আশা করা হয়েছিল যে, এই চোট খুব বেশি গুরুতর হবে না। কিন্তু এই মুহূর্তে তিনি এই চোট থেকে সেরে উঠতে পারেননি। বিসিসিআইয়ের একটি অফিসিয়াল সূত্রের বরাত দিয়ে একটি প্রতিবেদনে বলা হয়েছে, “হ্যাঁ, ওয়াশিংটন সুন্দর জিম্বাবোয়ে সিরিজ থেকে বাদ পড়েছেন। রয়্যাল লন্ডন কাপ চলাকালীন ওল্ড ট্র্যাফোর্ডে ল্যাঙ্কাশায়ার এবং ওরচেস্টারশায়ারের মধ্যে খেলার সময় তিনি বাঁ কাঁধে চোট পেয়েছিলেন। এখন তাকে পুনর্বাসনের জন্য জাতীয় ক্রিকেট একাডেমিতে যেতে হবে।

চোট ও কোভিড-১৯-এর কারণে বারবার ছিটকে যেতে হয়েছে

IND vs ZIM: জিম্বাবোয়ে সফরের আগে বিরাট ধাক্কা খেল টিম ইন্ডিয়া, চোটের কারণে সিরিজের বাইরে এই তারকা ক্রিকেটার 2

একের পর এক চোটের কারণে গত এক বছরে বেশ কয়েকটি সিরিজ বাইরে চলে যান ওয়াশিংটন সুন্দর। ২০২১ সালের জুলাই মাসে তার আঙুলে ফ্র্যাকচার হয়েছিল। এর কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। এরপর কোভিড-১৯ পজিটিভ পাওয়ায় জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তিনি। ফেব্রুয়ারি-মার্চে, হ্যামস্ট্রিং চোট তার ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে খেলার সুযোগ কেড়ে নেয়। আইপিএল চলাকালীনও চোট পান তিনি।

সম্প্রতি, যাবতীয় চোট কাটিয়ে তিনি ফিট হয়ে ওঠেন এবং রয়্যাল লন্ডন কাপে খেলতে এসেছেন যাতে তিনি জিম্বাবোয়ে সফরের আগে পরিবেশের সাথে মানিয়ে নিতে পারেন। তবে এখন কাঁধের চোটের কারণে তিনি এই সিরিজ থেকেও ছিটকে গেছেন। আগামীদিনে তিনি ফের কবে জাতীয় দলে জায়গা করে নিতে পারবেন সেটাই এখন বড় প্রশ্নের মুখে পড়েছে।

Leave a comment

Your email address will not be published.