Virat Kohli Out From Team India

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জিম্বাবোয়ে সফরের (IND vs ZIM) জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। বিরাট কোহলির নাম আবার দলে অন্তর্ভুক্ত করা হয়নি, অন্যদিকে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহের নামও অন্তর্ভুক্ত করা হয়নি। অর্থাৎ এই তিন মহাতারকাকে বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে শিখর ধাওয়ানকে আবারও অধিনায়কত্ব করতে দেখা যাবে। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অধিনায়কত্ব করেছিলেন এবং টিম ইন্ডিয়া একতরফা ৩-০ ক্লিন সুইপ করেছিল।

IND vs ZIM: ক্রিকেট ক্যারিয়ার শেষ বিরাট কোহলির, একনিমেষে দল থেকে ছুড়ে ফেললো নির্বাচকরা !! 1
NOTTINGHAM, ENGLAND – JULY 10: Virat Kohli of India looks on before the third Vitality IT20 between England and India at Trent Bridge on July 10, 2022 in Nottingham, England. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

এই সফরে বিরাট কোহলিকে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করার কথা ছিল, তবে নির্বাচকরা তাকে বিশ্রাম দেওয়াই উপযুক্ত বলে মনে করেছিলেন। যদিও এ বিষয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে কোন বিবৃতি দেওয়া হয়নি। এমনকি উইন্ডিজ সফরেও ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে রাখা হয়নি কোহলিকে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে অংশ নিলেও ব্যাট হাতে পারফর্ম করতে ব্যর্থ হন তিনি।

Also Read: জিম্বাবুয়ের বিরুদ্ধে ODI সিরিজের জন্য দল ঘোষণা, ধাওয়ান অধিনায়ক, আবার বিশ্রামে কোহলি !!

২০১৯ সালে শেষ সেঞ্চুরি করা প্রাক্তন অধিনায়কের ফর্ম ক্রমাগত প্রশ্নবিদ্ধ ছিল। ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এমনকি বলেছিলেন যে তাকে দল থেকে বাদ দেওয়া উচিত। ঘরোয়া ক্রিকেটে প্রথম খেলেছেন। ভালো পারফর্ম করলে তাকে দলে অন্তর্ভুক্ত করা উচিত। অধিনায়ক রোহিত শর্মা এবং বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় অবশ্য কোহলিকে সমর্থন করেছেন। তবে বিরাট দলকে সুযোগ না পাওয়ায় বিরাটকে নিয়ে মেতে উঠেছে টুইটার।

টুইটার চিত্র দেখে নিন:

Read More: TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা বিশ্বকাপের দলে দীনেশ কার্তিকের জন্য পাবে না টিম ইন্ডিয়ায় জায়গা !!

Leave a comment

Your email address will not be published.