IND vs ZIM: ওয়াশিংটন সুন্দরের জায়গায় শাহবাজ আহমেদকে দলে অন্তর্ভূক্ত করলো টিম ইন্ডিয়া !! 1

ওয়াশিংটন সুন্দরের জায়গায় জিম্বাবুয়ের বিপক্ষে (IND vs ZIM) ওয়ানডে সিরিজের জন্য শাহবাজ আহমেদকে দলে অন্তর্ভুক্ত করেছে ভারত। চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গেছেন সুন্দর। ঘরোয়া ম্যাচে শাহবাজ ভালো করেছেন। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একজন অংশ। প্রথমবারের মতো ভারতীয় দলে যোগ দিয়েছেন তিনি।

IND vs ZIM: ওয়াশিংটন সুন্দরের জায়গায় শাহবাজ আহমেদকে দলে অন্তর্ভূক্ত করলো টিম ইন্ডিয়া !! 2

ঘরোয়া ম্যাচে বাংলা দলের হয়ে খেলেন শাহবাজ। তিনি ভারত A-এর হয়েও খেলেছেন। কিন্তু এবার প্রথমবার ডাক এল ভারতীয় দল থেকে। শাহবাজ একজন ধীরগতির বাঁহাতি অর্থোডক্স বোলার। তিনি অলরাউন্ডার হিসেবে দলে খেলেন। আমরা যদি তার ঘরোয়া ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই তাহলে সে কার্যকরী। শাহবাজ প্রথম শ্রেণির ম্যাচের ২৯ ইনিংসে ১০৪১ রান করেছেন। এ সময় তিনি একটি সেঞ্চুরি ও ৭টি হাফ সেঞ্চুরি করেছেন। এর পাশাপাশি তিনি ৫৭ টি উইকেটও নিয়েছেন।

বিসিসিআই সচিব জয় শাহ করেছেন কনফর্ম

লিস্ট A-তে ২৬টি ম্যাচ খেলেছেন শাহবাজ। এতে তিনি ৬৬২ রান করেছেন। এর পাশাপাশি করেছেন দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি। এই ফরম্যাটে তিনি নিয়েছেন ২৪ উইকেট। শাহবাজ আইপিএলে ২৯টি ম্যাচ খেলেছেন। এতে তিনি ১৩ উইকেট নেওয়ার পাশাপাশি করেছেন ২৭৯ রান।

ভারতীয় স্কোয়াড:

কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান, সঞ্জু স্যামসন, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার, শাহবাজ আহমেদ

Leave a comment

Your email address will not be published.