IND vs ZIM: হঠাৎ অধিনায়কত্ব থেকে সরে যাওয়া নিয়ে ধাওয়ানের বড় বক্তব্য, রাহুলকে নিয়ে বললেন চমকপ্রদ কথা! 1

IND vs ZIM: কেএল রাহুল দলে আসার পর ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান হয়তো অধিনায়কত্ব হারিয়েছেন। কিন্তু জিম্বাবোয়ে সফরে দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে তিনি তরুণদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। ধাওয়ানকে আগে এই সফরে দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছিল কিন্তু রাহুল ফিরে আসার পর তাকে সহ-অধিনায়ক করা হয়। এবার এই সফরে ভারতকে নেতৃত্ব দেবেন ডানহাতি এই ওপেনার।

দল সাহায্য করতে প্রস্তুত

IND vs ZIM: হঠাৎ অধিনায়কত্ব থেকে সরে যাওয়া নিয়ে ধাওয়ানের বড় বক্তব্য, রাহুলকে নিয়ে বললেন চমকপ্রদ কথা! 2

ধাওয়ান বলেছেন, “আমি সত্যিই দলের তরুণদের সাথে আমার অভিজ্ঞতা ভাগ করে নিতে উপভোগ করি। আমি এখানে প্রথমবার এসেছি ২০১৪ সালে। তখন ডানকান ফ্লেচার ভারতীয় কোচ ছিলেন। যদি তরুণ ক্রিকেটাররা আমার কাছে কোন পরামর্শের জন্য আসে, আমি তাদের উত্তর দিতে প্রস্তুত (সর্বদা)। তবে আপনি সময় কাটানোর সুযোগ পাবেন।”

রাহুলের ফিরে আসায় খুশি

IND vs ZIM: হঠাৎ অধিনায়কত্ব থেকে সরে যাওয়া নিয়ে ধাওয়ানের বড় বক্তব্য, রাহুলকে নিয়ে বললেন চমকপ্রদ কথা! 3

“এটা খুবই ভালো খবর যে কেএল (রাহুল) ফিরে এসেছেন এবং দলের নেতৃত্বও দেবেন। তিনি এই ভারতীয় দলের অন্যতম প্রধান খেলোয়াড়। এশিয়া কাপ শুরুর আগে এটা তার জন্য ভালো প্রস্তুতি হবে। আমি নিশ্চিত এই সফরে সে অনেক উপকৃত হবে।” চোটের কারণে এই সফর থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। ইংল্যান্ডে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে কাঁধে চোট পান তিনি। চেন্নাইয়ের এই ২২ বছর বয়সী খেলোয়াড় ২০২১ সালের ফেব্রুয়ারিতে শেষবারের মতো ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছিলেন।

ওয়াশিংটন সিরিজের বাইরে

IND vs ZIM

ভারতীয় সহ-অধিনায়ক বলেন, “ওয়াশিংটনের আউট হওয়াটা দুঃখজনক। তিনি দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। তবে এটা কেরিয়ারের অংশ। চোট হতেই থাকবে। আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। স্পিনার হিসাবে তাকে মিস করা হবে তবে কুলদীপ যাদব এবং দীপক হুডা থাকায় দলে একটি বিকল্প রয়েছে। ভারতীয় দল ২০১৬ সালের পর এই প্রথম আফ্রিকান দেশে এসেছে। বাংলাদেশের বিপক্ষে জিম্বাবোয়ের দুর্দান্ত পারফরম্যান্স দেখে ধাওয়ান বলেন যে তিনি এই দলটিকে হালকাভাবে নেবেন না। দিল্লির এই ব্যাটসম্যান বলেন, “বাংলাদেশের বিপক্ষে তারা জিতেছে। তারা ভালো ক্রিকেট খেলছে। এটা আমাদের জন্য ভালো এবং আমরা কোন কিছুকে হালকাভাবে নিতে পারি না।”

এই খেলোয়াড়ের সতর্ক থাকতে হবে

IND vs ZIM: হঠাৎ অধিনায়কত্ব থেকে সরে যাওয়া নিয়ে ধাওয়ানের বড় বক্তব্য, রাহুলকে নিয়ে বললেন চমকপ্রদ কথা! 4

ধাওয়ান জিম্বাবোয়ের সিনিয়র ব্যাটসম্যান সিকান্দার রাজার প্রশংসা করেছেন, যিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। বলেন যে “ভারতীয় বোলারদের তার বিরুদ্ধে বুদ্ধি বল করতে হবে। ধাওয়ান বলেছেন, “সে খুব ভালো খেলোয়াড়। দীর্ঘদিন ধরে জিম্বাবোয়ের হয়ে খেলছেন তিনি। আমি নিশ্চিত আমাদের বোলাররা তার বিরুদ্ধে আরও ভালো পরিকল্পনা নিয়ে মাঠে নামবে, এটা তাদের জন্য খুবই উপকারী হবে আগামী দিনে।”

Leave a comment

Your email address will not be published.