IND vs ZIM: রোহিত-বিরাট এই খেলোয়াড়কে বসিয়েছেন মাঠের বাইরে, কেএল রাহুলের অধিনায়কত্বে ফিরবেন স্বমহিমায় ! 1

IND vs ZIM: জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে। এই সিরিজের জন্য কেএল রাহুলকে অধিনায়ক করা হয়েছে। টিম ইন্ডিয়া এমন একজন তারকা খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে, যিনি এখনও ওয়ানডে অভিষেকের সুযোগ পাননি। অধিনায়ক থাকাকালীন রোহিত শর্মা এবং বিরাট কোহলি এই খেলোয়াড়কে উপেক্ষা করেছিলেন, কিন্তু এখন এই খেলোয়াড় কেএল রাহুলের নেতৃত্বে অভিষেকের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই খেলোয়াড় সম্পর্কে।

এই খেলোয়াড় সুযোগ পেতে পারেন

IND vs ZIM: রোহিত-বিরাট এই খেলোয়াড়কে বসিয়েছেন মাঠের বাইরে, কেএল রাহুলের অধিনায়কত্বে ফিরবেন স্বমহিমায় ! 2

জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন ঋতুরাজ গায়কওয়াডও। ঋতুরাজ বিস্ফোরক ব্যাটিংয়ে একজন দক্ষ খেলোয়াড়। যে কোন বোলিং অর্ডার ভেঙে দেওয়ার ক্ষমতা তার আছে। টিম ইন্ডিয়াতে এখনও ওয়ানডে খেলার সুযোগ পাননি গায়কওয়াড। জিম্বাবুয়ে সফর থেকে অনেক অভিজ্ঞ খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে মিডল অর্ডারে খেলার সুযোগ পেতে পারেন তিনি।

চেন্নাই দলের তারকা

IND vs ZIM: রোহিত-বিরাট এই খেলোয়াড়কে বসিয়েছেন মাঠের বাইরে, কেএল রাহুলের অধিনায়কত্বে ফিরবেন স্বমহিমায় ! 3

ঋতুরাজ গায়কওয়াড আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন। চেন্নাই দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের ক্যারিশমাতেই। ঋতুরাজ গায়কওয়াড দলকে ভালো শুরু দেওয়ার জন্য বিখ্যাত। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে, ঋতুরাজ গায়কওয়াদ সব ম্যাচেই ওপেনার হিসেবে খেলেছেন।

টি-টোয়েন্টি ম্যাচে জায়গা পাচ্ছেন

IND vs ZIM: রোহিত-বিরাট এই খেলোয়াড়কে বসিয়েছেন মাঠের বাইরে, কেএল রাহুলের অধিনায়কত্বে ফিরবেন স্বমহিমায় ! 4

ঋতুরাজ গায়কওয়াড আইপিএল ২০২১-এ চেন্নাই সুপার কিংসকে নিজের ক্যারিশমায় খেতাব দিয়েছিলেন, কিন্তু তিনি আইপিএল ২০২২-এ তার এই পারফরমেন্স পুনরাবৃত্তি করতে পারেননি। তা সত্ত্বেও নির্বাচকরা তাঁকে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দলে জায়গা দিয়েছেন। রুতুরাজ গায়কওয়াড এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৯টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ১৬.৮৮ গড়ে মাত্র ১৩৫ রান করেছেন।

জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় দল:

কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, ঋতুরাজ গায়কওয়াড, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রণেক কৃষ্ণ , মোহাম্মদ সিরাজ, দীপক চাহার।

Leave a comment

Your email address will not be published.