IND vs ZIM: জিম্বাবোয়েকে হাল্কাভাবে নিতে নারাজ রোহিত ব্রিগেড, শেষ চারে যেতে ছক কষেছে টিম ইন্ডিয়া !! 1

IND vs ZIM: অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপ জমে উঠেছে। রবিবার, সেটাকে আরও কয়েক গুন বাড়িয়ে দিতে চলতি টুর্নামেন্টের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে জিম্বাবোয়ের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া। সুপার ১২ পর্বে এখনও পর্যন্ত দুটি দলই চারটি করে ম্যাচ খেলেছে। এই পর্বে ভারত তাদের চারটি খেলার মধ্যে তিনটিতে জিতে এবং একটিতে হেরে তারা তালিকায় ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। অন্যদিকে, জিম্বাবোয়েও এখনও পর্যন্ত সুপার ১২ পর্বে তাদের চারটি খেলার মধ্যে দুটি জিতেছে এবং পয়েন্ট টেবিলে শেয়ের ঠিক আগে দাঁড়িয়ে রয়েছে। এই ম্যাচ জিতলেই সটান সেমিফাইনালে পৌঁছে যাবে রোহিত শর্মার দল। হারলে তখন তাকিয়ে থাকতে হবে নেট রানরেটের দিকে। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা।

IND vs ZIM MCG, Melbourne, Weather and Pitch Report:

IND vs ZIM: জিম্বাবোয়েকে হাল্কাভাবে নিতে নারাজ রোহিত ব্রিগেড, শেষ চারে যেতে ছক কষেছে টিম ইন্ডিয়া !! 2

ভারত বনাম জিম্বাবোয়ের ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে মেলবোর্নের এমসিজিতে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। মেলবোর্নের বড় মাঠে টসজয়ী দলের অধিনায়ক প্রতিপক্ষ’কে আগে ব্যাট করতে পাঠাতে পারেন। ম্যাচের সময়ে তাপমাত্রা ২৪ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫২ শতাংশ। খেলা চলাকালীন ৮ শতাংশ বৃষ্টি পড়ার সম্ভাবনা রয়েছে। ম্যাচের সময় ১১ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে।

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে ভারতীয় দল

IND vs ZIM: জিম্বাবোয়েকে হাল্কাভাবে নিতে নারাজ রোহিত ব্রিগেড, শেষ চারে যেতে ছক কষেছে টিম ইন্ডিয়া !! 3

ভারত বনাম জিম্বাবোয়ের লড়াইয়ে আফ্রিকার দেশটির থেকে কয়েক মাইল কিছুটা এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ৭বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে ভারত জিতে নিয়েছে ৫টি ম্যাচ। অন্যদিকে, মাত্র ২টি ম্যাচ জিততে পেরেছে জিম্বাবোয়ে দল। তাই, কোন সন্দেহ নেই এই ম্যাচে ফেভারিট হিসেবে মাঠে নামবে ভারতীয় দল।

ভারতের সম্ভাব্য সেরা একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, মহম্মদ শামি

Leave a comment

Your email address will not be published.