IND vs ZIM: KL রাহুল দলে ফিরতেই স্বপ্নভঙ্গ এই ক্রিকেটারের, বেঞ্চে বসেই শেষ হবে ক্যারিয়ার !! 1

IND vs ZIM: ভারত ও জিম্বাবোয়ের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে ১৮ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত। এই সফরে প্রথমে শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছিল, কিন্তু এখন হঠাৎ করেই জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে লোকেশ রাহুলকে অধিনায়ক করেছে বিসিসিআই। আসলে, ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকাল টিম লোকেশ রাহুলকে জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলার অনুমোদন দিয়েছে।

রাহুলের ফিরে আসায় হতাশ হবেন এই খেলোয়াড়

IND vs ZIM: KL রাহুল দলে ফিরতেই স্বপ্নভঙ্গ এই ক্রিকেটারের, বেঞ্চে বসেই শেষ হবে ক্যারিয়ার !! 2

বিসিসিআই-এর এই সিদ্ধান্তের পর, শুধু লোকেশ রাহুলকেই অধিনায়ক করা হয়নি, তিনি প্লেয়িং ইলেভেনে ওপেনিং ব্যাটসম্যান হিসেবেও খেলতে চলেছেন। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ান ও লোকেশ রাহুলের এই সিরিজে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলা নিশ্চিত। টিম ইন্ডিয়ার একজন ব্যাটসম্যান লোকেশ রাহুলের ফিরে আসায় খুব হতাশ হবেন এবং এখন তাকে পুরো সিরিজের জন্য বেঞ্চে বসতে হবে।

এখন পুরো সিরিজেই বেঞ্চে বসতে হবে

IND vs ZIM: KL রাহুল দলে ফিরতেই স্বপ্নভঙ্গ এই ক্রিকেটারের, বেঞ্চে বসেই শেষ হবে ক্যারিয়ার !! 3

রাহুল দলে যোগদানের সাথে সাথে, দলের মোট সদস্য সংখ্যা ১৬-এ পৌঁছেছে, কারণ নির্বাচকরা তার জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে বাদ দেননি। কিন্তু রাহুলের উপস্থিতি মানে ঋতুরাজ গায়কওয়াডের খুব কমই সুযোগ পাওয়া। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শ্রেয়াস আইয়ার, জাসপ্রীত বুমরাহ ও মহম্মদ শামিকে। আইপিএল ২০২২ এর সমাপ্তির পরে, রাহুলের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া টি-টোয়েন্টিতে ভারতের অধিনায়ক হওয়ার কথা ছিল কিন্তু চোটের কারণে তিনি মিস করেছিলেন। পরে জানা যায় ৩০ বছর বয়সী এই ব্যাটসম্যানের অস্ত্রোপচারের প্রয়োজন হবে।

এর ফলে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সফর মিস করেন রাহুল। সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র সফরে ফেরার কথা ছিল এই ওপেনারের। কিন্তু করোনা পজিটিভের কারণে বিসিসিআই মেডিকেল টিম তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে। চলতি মাসের শেষের দিকে এশিয়া কাপের জন্য ভারতীয় দলে ইতিমধ্যেই অন্তর্ভুক্ত হয়েছেন তিনি। উল্লেখ্য, ভারতের জিম্বাবোয়ে সফরের তিনটি ওয়ানডেই খেলা হবে হারারে স্পোর্টস ক্লাবে।

জিম্বাবোয়ে সফরের জন্য ভারতীয় দল:

কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ ও দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.