IND vs ZIM: "রাহুলকে চোটের জন্য বিশেষ পুরস্কার দেওয়া উচিত", জিম্বাবোয়ে সিরিজেও না খেলার জন্য ব্যাপক ট্রোলের শিকার ভারতীয় ওপেনার !! 1

IND vs ZIM: ভারতীয় দলের সহ-অধিনায়ক কেএল রাহুল দীর্ঘদিন ধরে ফিটনেসের কারণে বেশ ভুগছেন। আইপিএল ২০২২ এর পর থেকে তিনি একটিও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে চোট পাওয়ার পর তিনি সম্প্রতি হার্নিয়া অস্ত্রোপচারের জন্য জার্মানিতে গিয়েছিলেন, যেখানে তার অস্ত্রোপচার সফল হয়েছিল।

ফিটনেস অর্জন করতে গিয়ে মনে হচ্ছিল শিগগিরই দলে ফিরবেন তিনি। কিন্তু, হঠাৎ করোনায় আক্রান্ত হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেও ছিটকে যান তিনি। এমনকি কেএল রাহুলের নাম জিম্বাবুয়ে সফরের জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়নি, তাই ভক্তদের ক্ষোভ এখন সপ্তম আকাশে এবং লোকেরা তাকে তীব্রভাবে ট্রোল করছে।

আসলে এই বছর কেএল রাহুল এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে একটিও টি-টোয়েন্টি ম্যাচ খেলেনি। কিন্তু, আইপিএল ২০২২ এর ১৫ তম মরশুমে, তিনি তার দলের জন্য একটি গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। তাই ভক্তরা বলেছেন কেএল রাহুলের জন্য নয়, আন্তর্জাতিক ক্রিকেটের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট প্রয়োজন। শুধু তাই নয়, লোকেরা আরও মনে করে যে কেএল রাহুল যখন দলে ফিরে আসবে, তখন অন্য খেলোয়াড়দের প্রতি ন্যায়বিচার করা হবে না কারণ বাকি খেলোয়াড়রা ধারাবাহিকভাবে পারফর্ম করার পরে দলে তাদের জায়গা তৈরি করছে।

দেখে নিন টুইটগুলি:

Leave a comment

Your email address will not be published.