IND vs ZIM: জিম্বাবোয়ে বোলারদের সামনে নাস্তানাবুদ হার্দিক, মেজাজ হারিয়ে ছুঁড়ে দিয়ে এলেন নিজের উইকেট !! দেখুন ভিডিও 1

IND vs ZIM: মেলবোর্নের মাঠে ভারত এবং জিম্বাবোয়ের মধ্যে টি-২০ বিশ্বকাপের শেষ লিগ পর্বের ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং ৪ উইকেট হারিয়ে ১৮৬ রান করে তাদের নির্ধারিত ২০ ওভারে। ভারতীয় দলের হয়ে, সূর্যকুমার যাদব এবং কেএল রাহুল এই ম্যাচে অর্ধশতরানের ইনিংস খেলেন এবং শেষ ৫ ওভারে ভারতীয় দল ৭৯ রান যোগ করে। ভারতীয় দল ইতিমধ্যেই সেমিফাইনালে যোগ্যতা অর্জন করেছে এবং এখন তারা এই ম্যাচটি জিতে টেবিলের শীর্ষস্থানীয় হতে চায় যাতে বৃষ্টি হলে তারা সরাসরি ফাইনালে যেতে পারে। গ্রুপ চ্যাম্পিয়ন হলে সেমিফাইনালে তারা অ্যাডিলেডের মাঠে ইংল্যান্ডের মুখোমুখি হবে।

এ দিন মেলবোর্নে টস জিতে প্রথমে ব্যাট করে ভারত। ওপেন করতে নেমে অধিনায়ক রোহিত শর্মা ১১ রান করে প্যাভিলিয়নে ফিরে গেলেও, কেএল রাহুল অর্ধশতরান করে যান। ২৫ রান করে আউট হন বিরাট কোহলি। আগুনে ফর্মে থাকা বিরাট এই ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি। এ দিনের ম্যাচে দীনেশ কার্তিকের জায়গায় সুযোগ পাওয়া ঋষভ পন্থও ফ্লপ হন। ৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। হার্দিক পান্ডিয়ার ব্যাটও চলেনি। তিনি ১৮ বলে ১৮ রান করেন।

দেখুন তার আউটের ভিডিও:

Leave a comment

Your email address will not be published.