IND vs WI: একতরফা জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের মনে খুশির জোয়ার ! গাড়ি চড়ে সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 1

IND vs WI: রবিবার রাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে ৮৮ রানের বড় জয় নিশ্চিত করার পর ভারতীয় দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছে। শেষ ম্যাচে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়া হয়েছিল রোহিত শর্মার হাতে নয়, হার্দিক পান্ডিয়ার হাতে। তিনি তার অধিনায়কত্বে ভারতকে একটি দুর্দান্ত জয় এনে দেন। এই ম্যাচে শ্রেয়াস আইয়ার ৪০ বলে ৬৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়া দীপক হুডাও ২৫ বলে ৩৮ রানের ইনিংস খেলে দলকে বড় স্কোর গড়তে সাহায্য করেন। জবাবে ভারতীয় স্পিনারদের সামনে পুরোপুরি ভেঙে পড়ে ওয়েস্ট ইন্ডিজ দল। এর পরে, সিরিজে টিম ইন্ডিয়ার জয়ের সেলিব্রেশন সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

ম্যাচের পরের সেলিব্রেশন সবার মন কেড়ে নেয়

IND vs WI: একতরফা জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের মনে খুশির জোয়ার ! গাড়ি চড়ে সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 2

ম্যাচটিতে (IND vs WI) ৮৮ রানে ম্যাচ জেতার পর, টিম ইন্ডিয়া সিরিজ দখল করার পর তারা জয় উদযাপন করেছে দুর্দান্ত উৎসাহের সাথে। রোহিত শর্মা, অশ্বিনও ম্যাচ শেষে মাঠে নামেন সিরিজের ট্রফি হাতে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডও ভারতীয় দলের একটি গাড়ি নিয়ে মাঠ প্রদক্ষিণ করার একটি ভিডিও পোস্ট করে জয়কে অভিনন্দন জানিয়েছে।

ম্যাচে জয়ের পর রোহিত শর্মার জায়গায় দলের অধিনায়ক হওয়া হার্দিক পান্ডিয়া তরুণ খেলোয়াড়দের প্রশংসা করেছেন। তিনি বলেন, “আমাদের এমন খেলোয়াড় আছে যাদের আমরা যে কোন পরিবেশে ভালো খেলার সুযোগ করে দেয়।” তিনি, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেলকে ১৬ ওভারে ওয়েস্ট ইন্ডিজকে আউট করার জন্য কৃতিত্ব দেন।

পুরো স্টেডিয়াম প্রদক্ষিণ করে

IND vs WI: একতরফা জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের মনে খুশির জোয়ার ! গাড়ি চড়ে সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 3

সিরিজে জয়ের পরে (IND বনাম WI), টিম ইন্ডিয়া তাদের ট্রফির সাথে ছবি তোলার পর, তরুণ খেলোয়াড়রা গাড়িতে করে পুরো স্টেডিয়াম ঘোরেন। সেই গাড়িতে প্রায় সব ভারতীয় খেলোয়াড়কে দেখতে পাবেন। রোহিত শর্মা গাড়ি চালান আর তার পাশে বসেন ইশান কিষাণ। অন্যদিকে, অশ্বিন, হুডা, সূর্যকুমার যাদবকে একসাথে দেখা যায়। এই জয়ের মুহূর্ত ক্যামেরায় বন্দি করতে দেখা যায় সঞ্জু স্যামসনকে।

ম্যাচের ফলাফল এমন হয়

IND vs WI: একতরফা জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের মনে খুশির জোয়ার ! গাড়ি চড়ে সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 4

ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক হার্দিক পান্ডিয়া টসে জিতে উইন্ডিজ দলকে প্রথমে বোলিং করার আমন্ত্রণ জানান। প্রথমে ব্যাট করে ভারতীয় দলের ওপেনার শ্রেয়াস আইয়ার, দীপক হুডা এবং হার্দিক পান্ডিয়ার দ্রুত ও অবিচল ইনিংসের সুবাদে ১৮৮ রানের বড় স্কোর গড়ে। জবাবে ওয়েস্ট ইন্ডিজ দলকে বেশ ছিন্নভিন্ন দেখাচ্ছিল। দলের ওপেনাররা সস্তায় আউট হয়ে যান। এরপর মাত্র ৩ রান করে উইকেট হারান দলের অধিনায়কও। শিমরন হেটমায়ার হাফ সেঞ্চুরি করে পরাজয় এড়ানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ১০০ রানে ভেঙে পড়ে এবং ৮৮ রানে জয় পায় ভারত।

Leave a comment

Your email address will not be published.