IND vs WI: সিরিজ শেষে জোড়া পুরস্কারে ঢাকা পড়লেন শুভমান, খেলা শেষ হতেই খোলসা করলেন সাফল্যের রসায়ন ! 1

IND vs WI: ক্যারিবিয়ান মাটিতে তিন ম্যাচের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে ক্লিন সুইপ করেছে ভারতীয় দল। বুধবার রাতে তৃতীয় ওডিআই খেলা হয় যেখানে ভারতীয় দল ডাকওয়ার্থ-লুইস নিয়মে ১১৯ রানে বড় জয় পেয়েছে। এই জ্বলন্ত জয়ের নায়ক ছিলেন শুভমান গিল। কিন্তু তার সাথে একটা খারাপ ঘটনাও ঘটেছে। অর্থাৎ শুভমান ম্যাচে অপরাজিত ৯৮ রানের ইনিংস খেলেও বৃষ্টির কারণে সেঞ্চুরি পূরণ করতে পারেননি। ম্যাচের পর গিল তার ইনিংস নিয়ে কথা বলেন এবং বলেন, বৃষ্টি তার নিয়ন্ত্রণে নেই।

গিল ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ এবং ‘সিরিজ’ নির্বাচিত হন

IND vs WI: সিরিজ শেষে জোড়া পুরস্কারে ঢাকা পড়লেন শুভমান, খেলা শেষ হতেই খোলসা করলেন সাফল্যের রসায়ন ! 2

ম্যাচের পর গিল বলেন, “বৃষ্টি আমার নিয়ন্ত্রণে নেই, না হলে আমি সেঞ্চুরি করতাম এমন আশা ছিল। আমি ১০০ পৌঁছাতে পারিনি, এটি অবশ্যই কিছুটা হতাশাজনক হয়েছে। তবে আমার ম্যাচ জেতানো ইনিংসে আমি খুশি। প্রথম দুই ম্যাচে যেভাবে আউট হয়েছি তাতে আমি আরও হতাশ হয়েছি। শুভমান গিল প্লেয়ার অফ দ্য ম্যাচ এবং প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন। তৃতীয় ওয়ানডেতে ৯৮ রান সহ পুরো সিরিজে তিনি মোট ২০৮ রান করেন। শুভমান আরও বলেন, “বৃষ্টি থামার পর আমি একটি ওভার খেলার আশা করছিলাম। কারণ, তিনটি ম্যাচেই উইকেট (পিচ) চমৎকার ছিল। ৩০ ওভারের পরে, বলটিও কিছুটা গ্রিপ করছিল।”

ভারতীয় দল ৩৬ ওভারে তিন উইকেটে ২২৫ রান করে

IND vs WI: সিরিজ শেষে জোড়া পুরস্কারে ঢাকা পড়লেন শুভমান, খেলা শেষ হতেই খোলসা করলেন সাফল্যের রসায়ন ! 3

ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান। এর পরে, ভারতীয় দল ৩৬ ওভারে তিন উইকেটে ২২৫ রান করে। এই ম্যাচ চলাকালীন দ্বিতীয়বার বৃষ্টি আসে এবং ইনিংসটি সেখানেই শেষ করতে হয়েছিল। এই সময় শুভমান গিল ৯৮ বলে দুটি ছক্কা ও ৭ চারের সাহায্যে অপরাজিত থাকেন। বৃষ্টি তাকে বিরক্ত না করলে, গিল হয়তো তার ওয়ানডে কেরিয়ারের প্রথম সেঞ্চুরি করতে পারতেন। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে হেইডেন ওয়ালশ জুনিয়র দুটি ও আকিল হোসেন একটি উইকেট নেন।

Read More: Asia Cup 2022: ৫ ভারতীয় ক্রিকেটার যারা এই বছর এশিয়া কাপ না খেললেও পরের বছর দলে সুযোগ পেতে পারেন !!

Leave a comment

Your email address will not be published.