IND vs WI: প্রথম দলে থেকে এবার আউট হবেন এই তারকা খেলোয়াড়, এই আক্ষমতাই হবে তার কাল !! 1

IND vs WI: পোর্ট অফ স্পেনে সিরিজের প্রথম ওডিআইতে টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজকে তিন রানের ব্যবধানে হারিয়েছে। ৫০ ওভারে ৩০৮/৭ স্কোর করার পরে ভারত প্রায় শেষ ওভারে ম্যাচ হেরে যায়। সেই সময় রোমারিও শেফার্ড ভারতীয় বোলারদের মোকাবিলা করছিলেন। কিন্তু মোহাম্মদ সিরাজ তার সংযম বজায় রাখেন এবং শেষ ওভারে সফলভাবে ১৫ রান রক্ষা করেন।IND vs WI: প্রথম দলে থেকে এবার আউট হবেন এই তারকা খেলোয়াড়, এই আক্ষমতাই হবে তার কাল !! 2

শিখর ধাওয়ান, শুভমান গিল এবং সহ-অধিনায়ক শ্রেয়াস আইয়ার সবাই ব্যাটসম্যান হিসেবে ৫০ রান করেন। এই মাসের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে আগের দুটি ম্যাচ মিস করার পর ওয়ানডে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একাদশে পুনর্বহাল হওয়ার পর আইয়ার দুর্দান্ত ৫৪ রান করেন। আইয়ার ভারতের হয়ে তিনটি ফর্ম্যাটেই খেলা চালিয়ে যাচ্ছেন। যদিও গত কয়েক মাস ধরে সূর্যকুমার যাদবের দুরন্ত ফর্ম আইয়ারের সাদা বলের ম্যাচে খেলার সুযোগ সীমিত করেছে। তাই, অজিত আগরকারের মতে, আইয়ার তার প্লেয়িং ইলেভেন জায়গা হারানোর “বিপদে” আছেন।

“শর্ট বল ইস্যুতে কাজ করতে হবে”

IND vs WI: প্রথম দলে থেকে এবার আউট হবেন এই তারকা খেলোয়াড়, এই আক্ষমতাই হবে তার কাল !! 3

“পরিস্থিতির পরিবর্তন হয়েছে, তাই না? তিনিই সেই ব্যক্তি যিনি একটু একটু করে তার জায়গা হারানোর ঝুঁকিতে আছেন। আমরা জানি সূর্যকুমার যাদব কতটা ভালো খেলেছে। এছাড়াও, আরও একটি সমস্যা আছে। আইয়ারের শর্ট-বলের সমস্যা সহ কয়েকটি জিনিস যা তাকে কাজ করতে হবে, “ আগারকার ফ্যানকোডে তার অন-এয়ার কাজের সময় বলেছিলেন।

Read More: ৩ জন মহান ক্রিকেটার যারা নিজেদের কেরিয়ারে একটিও একদিবসীয় শতরান করতে পারেননি !!

“প্রথম ম্যাচে সে একটা কাজ করেছে। সে (শর্ট) বল ছেড়ে দেয়। এজন বোলার শুধুমাত্র দুটি বাউন্সার বল করতে পারে। সুতরাং,বলের লাইন থেকে সরে যেতে পারে যা তাকে আখেরে সাহায্যই করবে।। একবার সে সেট হয়ে গেলে, হয়তো সে সেই ডেলিভারিগুলো খেলতে পারবে। সুতরাং, এটি এমন একটি শট যা তার খুব তাড়াতাড়ি চেষ্টা করা উচিত নয়। তার যথেষ্ট ক্ষমতা আছে,” আগারকার যোগ করেন।

Leave a comment

Your email address will not be published.