IND vs WI: শ্রেয়াসের একটা অটোগ্রাফের জন্য মারাত্মক কাণ্ড ঘটালেন তরুণী, ক্রিকেট মহলে শুরু হইচই, দেখুন ভিডিও 1

IND vs WI: শুক্রবার পোর্ট অফ স্পেনের কুইন্স ল্যান্ড পার্ক স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ভারতীয় দল মঙ্গলবার পোর্ট অফ স্পেনে পৌঁছে যায়। বুধবার থেকে দল কঠোর অনুশীলন শুরু করে দেয়। তবে, বুধবার পোর্ট অফ স্পেনে প্রায় দুই ঘন্টা বৃষ্টি হওয়ায় দলের অনুশীলন সেশন ইনডোর বিভাগে চলে। দলের বেশির ভাগ খেলোয়াড়ই ইনডোর বিভাগে অনুশীলন করেছেন। এই সময়, ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটারকে এক ঝলক দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। ঠিক তখনই, শ্রেয়াস আইয়ারের একজন বড় ফ্যান ক্যামেরায় ধরা পড়েন, যিনি ২ ঘন্টা ধরে বৃষ্টির মধ্যে আইয়ারের অটোগ্রাফের জন্য অপেক্ষা করেন।

দেখে নিন ভিডিও:

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শ্রেয়াস আইয়ারের অটোগ্রাফের জন্য শিজারা নামে এক মহিলা স্টেডিয়ামে ২ ঘণ্টা ছিলেন। বৃষ্টি থামার পর আইয়ারের অটোগ্রাফ পান শিজারা। এর পর শিজারার আনন্দ ছিল দেখার মতো। সাংবাদিক বিমল কুমারের ইউটিউব চ্যানেলে আপলোড করা একটি ভিডিওতে, শিজারা ক্যামেরার সামনে শ্রেয়াস আইয়ারের অটোগ্রাফ পাওয়ার আনন্দের বর্ণনা দিয়েছেন। অটোগ্রাফ পাওয়ার পরে, শিজারা বলেছিলেন যে যদিও তিনি রোহিত শর্মা এবং কেএল রাহুলকে খুব পছন্দ করেন, তবে তারা দলের অংশ নন।

শিজারা বলেছেন যে তিনি শ্রেয়াস আইয়ারেরও একজন বড় ভক্ত এবং শুধুমাত্র তাঁর অটোগ্রাফের জন্য স্টেডিয়ামে পৌঁছে যান। এখন অটোগ্রাফ পেয়ে খুব খুশি তিনি। শিজারা বলেছিলেন যে তিনি রোহিত শর্মা এবং কেএল রাহুলকে ভালবাসেন, কিন্তু তারা এখন দলের সঙ্গে নেই। তাই এখন তিনি তাদের অটোগ্রাফের জন্য ব্রায়ান লারা স্টেডিয়ামে যাবেন। এটা উল্লেখ্য যে ওডিআই সিরিজের পরে, রোহিত এবং কেএল রাহুল টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন। এই দুই খেলোয়াড়ই ২৯ জুলাই থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজে ব্রায়ান লারা স্টেডিয়ামে দলের সাথে যোগ দেবেন।

ওডিআই সিরিজ

১ম ওডিআই – ২২শে জুলাই
২য় ওডিআই – ২৪শে জুলাই
৩য় ওডিআই – ২৭ জুলাই

টি-২০ সিরিজ

১ম টি-২০ -২৯ জুলাই
২য় টি-২০ – ১লা আগস্ট
৩য় টি-২০ – ২য় আগস্ট
৪র্থ টি-২০ – ৬ আগস্ট
পঞ্চম টি-২০ – ৭ আগস্ট

Leave a comment

Your email address will not be published.