IND vs WI: ভারতীয় দলের জন্য বড় খবর, চতুর্থ টি-টোয়েন্টিতে ফিট হয়ে মাঠে ফিরছেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে পিঠে চোট পান ভারতের ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা। এ প্রসঙ্গে তিনি বলে দেন যে, সিরিজের চতুর্থ ম্যাচের আর কয়েকদিন বাকি এবং আশা করছেন তিনি ঠিক সময় সুস্থ হয়ে উঠবেন। মঙ্গলবার ক্যারিবিয়ান দলকে ৭ উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে ভারত। পরের ম্যাচটা জিততে পারলে সিরিজ পকেটে পুরে নেবে টিম ইন্ডিয়া।

পিঠে আঘাত পান রোহিত

IND vs WI: ভারতীয় দলের জন্য বড় খবর, চতুর্থ টি-টোয়েন্টিতে ফিট হয়ে মাঠে ফিরছেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 2

মঙ্গলবার পিঠে চোট পেয়ে ব্যাট না করেই প্যাভিলিয়নে ফিরতে হয় রোহিত শর্মাকে। ১১ রান করে মাঠ ছাড়েন রোহিত। দ্বিতীয় ওভারে আলজারি জোসেফকে একটি ছক্কা ও একটি চার মারেন রোহিত। ফিজিও তার পিঠের সমস্যা মোকাবিলা করার আগে ভারতীয় অধিনায়ক আঘাত পেয়ে অবসর নেন। বিসিসিআই নিশ্চিত করেছে যে রোহিতের পিঠে সমস্যা রয়েছে।

তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন

IND vs WI: ভারতীয় দলের জন্য বড় খবর, চতুর্থ টি-টোয়েন্টিতে ফিট হয়ে মাঠে ফিরছেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 3

চোট গুরুতর হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়ে রোহিত বলেন, ‘আমার শরীর ভালো আছে। আমাদের হাতে কয়েকদিন আছে, তাই আশা করছি ভালো হয়ে যাব।’ সোমবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে পরাজয়ের পর ভারতকে সিরিজে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী বোলারদের নিয়েও রোহিত খুশি। মঙ্গলবার সেই হারের প্রতিশোধও নিয়ে নিয়েছে টিম ইন্ডিয়া।

সূর্যের ইনিংস মন জয় করেছে

IND vs WI: ভারতীয় দলের জন্য বড় খবর, চতুর্থ টি-টোয়েন্টিতে ফিট হয়ে মাঠে ফিরছেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 4

তিনি বলেন, ‘মাঝের ওভারগুলোতে ভালো বোলিং করাটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। তারা (ওয়েস্ট ইন্ডিজ) দারুণ এক জুটি পেতে যাচ্ছিল। আমরা পজিশন এবং আমাদের ভেরিয়েশনকে খুব ভালোভাবে ব্যবহার করেছি এবং তারপর আমরা টার্গেট তাড়া করেছিলাম।” রোহিত আরও বলেন, “সূর্যকুমার যাদবকে ম্যাচ জেতানো ইনিংস খেলতে দেখে ভালো লেগেছে।” রোহিতের সঙ্গে ইনিংস শুরু করা সূর্য ৪৪ বলে ৭৬ রান করেন।

Leave a comment

Your email address will not be published.