IND vs WI: জাদেজা ফিরতেই সটান টিমের বাইরে এই তারকা প্লেয়ার !! গোটা কেরিয়ারই এখন ধ্বংসের মুখে 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার পারফরমেন্স এক কথায় দুর্দান্ত। চোট কাটিয়েই এই সিরিজে ফিরেছেন জাদেজা। জাদেজার ফেরার কারণে বিরাট ক্ষতির মুখে পড়েছেন টিম ইন্ডিয়ার এক খেলোয়াড়। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন সেই অলরাউন্ডারটিও। তবে জাদেজা আসার পর এই খেলোয়াড়কে প্লেয়িং ১১ থেকে বসতে হয়েছে। সিরিজের প্রথম তিন ম্যাচের একটিতেও খেলার সুযোগ পাননি এই খেলোয়াড়।

জাদেজা আসতেই দলের বাইরে এই খেলোয়াড়

IND vs WI: জাদেজা ফিরতেই সটান টিমের বাইরে এই তারকা প্লেয়ার !! গোটা কেরিয়ারই এখন ধ্বংসের মুখে 2

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে ওয়ানডে সিরিজ খেলা হয়। সেই সিরিজ শুরুর আগেই চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। এই সিরিজে জাদেজার পরিবর্তে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়েছে অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে। এই সিরিজে অক্ষর প্যাটেলের পারফরমেন্স দুর্দান্ত ছিল এবং দল ম্যাচগুলিও জিতেছিল। তবে টি-টোয়েন্টি সিরিজে, রবীন্দ্র জাদেজা ফিরে আসার সাথে সাথে অক্ষর প্যাটেলকে রিজার্ভ বেঞ্চে বসতে হবে।

ওয়ানডে সিরিজে বড় ম্যাচ উইনার

IND vs WI: জাদেজা ফিরতেই সটান টিমের বাইরে এই তারকা প্লেয়ার !! গোটা কেরিয়ারই এখন ধ্বংসের মুখে 3

রবীন্দ্র জাদেজার অনুপস্থিতিতে, অক্ষর প্যাটেল ওডিআই সিরিজে অলরাউন্ডার হিসেবে বল ও ব্যাট দুই বিভাগেই দুর্দান্ত খেলা দেখিয়েছেন। এই সিরিজে, তিনি ৩ ম্যাচের ২ ইনিংসে ৮৫.০০ গড়ে ৮৫ রান করেছেন এবং ৫.৫০ ইকোনমিতে ২টি উইকেট নিয়েছেন। অক্ষর প্যাটেল দ্বিতীয় ওয়ানডেতে ৩৫ বলে অপরাজিত ৬৪ রান করেন এবং ১ উইকেটও নেন। এই ম্যাচে তিনি এককভাবে টিম ইন্ডিয়াকে জয়ের পথে নিয়ে যান।

টি-টোয়েন্টি সিরিজে জাদেজার পারফরমেন্স

IND vs WI: জাদেজা ফিরতেই সটান টিমের বাইরে এই তারকা প্লেয়ার !! গোটা কেরিয়ারই এখন ধ্বংসের মুখে 4

অলরাউন্ডার হিসেবে রবীন্দ্র জাদেজা বরাবরই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ। এই সিরিজের প্রথম দুই ম্যাচে রবীন্দ্র জাদেজা দলের প্রথম একাদশে ছিলেন। তিনি এই দুই ম্যাচে ২১.৫০ গড়ে ৪৩ রান করেছেন এবং ৬.০০ ইকোনমিতে রান খরচ করে ২টি উইকেটও নিয়েছেন। ওডিআই সিরিজের আগে ডান হাঁটুতে চোট পেয়েছিলেন জাদেজা। এই ইনজুরির কারণে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের বাইরে ছিলেন তিনি।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড:

রোহিত শর্মা, সঞ্জু স্যামসন, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং

Leave a comment

Your email address will not be published.