IND vs WI: টি-২০ সিরিজ নিজের দখলে রাখতে এই দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার এই দুই দল মুখোমুখি হবে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। এই সিরিজে নামার আগে ভালো ছন্দে রয়েছে ভারত। ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডে সিরিজে ৩ঋ০ ফলে দুরমুশ করার পরই এই কুড়ি বিশের ক্রিকেটে নামতে চলেছে তারা। তবে, অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক এবং হর্ষাল প্যাটেলের প্রত্যাবর্তনের সাথে দলের চেহারাটি বেশ ভিন্ন হবে। অন্যদিকে, ওয়ানডে সিরিজে পর্যুদস্ত হওয়ার পর এই ফর্ম্যাটে এবার ঘুরে দাঁড়াতে চাইবে ক্যারিবিয়ান দল। তাদের দলেও ওবেদ ম্যাককয়, ওডেন স্মিথের মতো তারকারা ফিরতে চলেছেন। সব মিলিয়ে একটি মাটকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন ক্রিকেটপ্রেমীরা।

IND v WI Brain Lara Stadium, Trinidad, and Pitch Report:

IND vs WI: টি-২০ সিরিজ নিজের দখলে রাখতে এই দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 2

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামের পিচ শেষ কয়েকটি ম্যাচে একইরকমের সাহায্য পেয়েছেন ব্যাটসম্যান ও বোলাররা। পেস এবং স্পিন, দুই ধরণের বোলাররাই কার্যকরী প্রমাণীত হতে পারেন। তবে গোটা ম্যাচ জুড়ে বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। তাই ব্যাটসম্যানরা এই পিচ থেকে আলাদা করে সাহায্য পাবেনই। ম্যাচের ম্যাচের সময়ে তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৮৯ শতাংশ। খেলা চলাকালীন ৩০ শতাংশ বৃষ্টি পড়ার সম্ভাবনা রয়েছে। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত।

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে ভারতীয় ব্রিগেড

IND vs WI: টি-২০ সিরিজ নিজের দখলে রাখতে এই দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 3

টি-২০ সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার। এই ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের লড়াইয়ে বিপক্ষ দলের থেকে সামান্য এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। মাঠে নামার আগে এই দুই দলের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এর আগে মোট ২০ বার মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে এই দুই দেশ। এর মধ্যে মোট ১৩টি ম্যাচ জিতে নিয়েছে ভারতীয় দল। অন্যদিকে, লড়াই করে বাকি ৬টি ম্যাচ জিতে নিয়েছে ক্যারিবিয়ান দল। বাকি ১টি ম্যাচের কোন ফলাফল হয়নি। সব মিলিয়ে একটি ভালো লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

ভারতের সম্ভাব্য সেরা একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল

Leave a comment

Your email address will not be published.