IND vs WI: হার ভুলে জয়ের সরণীতে ফিরতে মরিয়া ভারতীয় ব্রিগেড, বিপক্ষকে চমকে দিতে দলে দুর্দান্ত রদবদল রোহিতদের ! 1

IND vs WI: মঙ্গলবার, চলতি টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। এই দুই দল মুখোমুখি হবে সেন্ট কিটসের ওয়র্নার পার্কে। সোমবার, ওয়েস্ট ইন্ডিজ একটি দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটায় এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতকে পরাজিত করে সিরিজ ১-১ সমতা করেছে। প্রথমে ব্যাট করার সময়, ভারত বোর্ডে ১৩৮ রান করে যা ওয়েস্ট ইন্ডিজ দল ৪ বল বাকি থাকতেই তাড়া করে এবং সিরিজে একটি গুরুত্বপূর্ণ জয় তুলে নেয়। ওবেদ ম্যাককয় এই ম্যাচে ৬ উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হন। তাই আসন্ন ম্যাচে, ভারত একটি প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে থাকবে এবং ওয়েস্ট ইন্ডিজও তাইবে তাদের ভাল ফর্ম বজায় রাখতে। তাই আরেকটি উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখার জন্য তাকিয়ে থাকবে সমর্থকরা।

IND v WI Warner Park, St Kitts Weather and Pitch Report:

IND vs WI: হার ভুলে জয়ের সরণীতে ফিরতে মরিয়া ভারতীয় ব্রিগেড, বিপক্ষকে চমকে দিতে দলে দুর্দান্ত রদবদল রোহিতদের ! 2

সেন্ট কিটসের ওয়র্নার পার্কের পিচে পিচ শেষ কয়েকটি ম্যাচে একইরকমের সাহায্য পেয়েছেন ব্যাটসম্যান ও বোলাররা। পেস এবং স্পিন, দুই ধরণের বোলাররাই কার্যকরী প্রমাণীত হতে পারেন। তবে গোটা ম্যাচ জুড়ে বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। তাই ব্যাটসম্যানরা এই পিচ থেকে আলাদা করে সাহায্য পাবেনই। ম্যাচের সময়ে তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৭৯ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার কোন সম্ভাবনা নেই। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত।

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে টিম ইন্ডিয়া

IND vs WI: হার ভুলে জয়ের সরণীতে ফিরতে মরিয়া ভারতীয় ব্রিগেড, বিপক্ষকে চমকে দিতে দলে দুর্দান্ত রদবদল রোহিতদের ! 3

টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে মঙ্গলবার। এই ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের লড়াইয়ে বিপক্ষ দলের থেকে সামান্য এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। মাঠে নামার আগে এই দুই দলের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এর আগে মোট ২২ বার মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে এই দুই দেশ। এর মধ্যে মোট ১৪টি ম্যাচ জিতে নিয়েছে ভারতীয় দল। অন্যদিকে, লড়াই করে বাকি ৭টি ম্যাচ জিতে নিয়েছে ক্যারিবিয়ান দল। বাকি ১টি ম্যাচের কোন ফলাফল হয়নি। সব মিলিয়ে একটি ভালো লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

ভারতের সম্ভাব্য সেরা একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.