IND vs WI: "বিশ্বকাপে খেলতে নামলেই আপনাদের পা কাঁপে", ভারতীয় ক্রিকেটারদের একহাত নিয়ে নিলেন বলিউড তারকা !! 1
Ravi Bishnoi (2R), Ravindra Jadeja (L), Rishabh Pant (2L) and Rohit Sharma (R) of India celebrate the dismissal of Rovman Powell of West Indies during the 1st T20i match between West Indies and India at Brian Lara Cricket Academy in Tarouba, Trinidad and Tobago on July 29, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

IND vs WI: পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৮৮ রানে হারিয়েছে ভারত। এই ভাবে পাঁচ ম্যাচের সিরিজও ৪-১ ব্যবধানে জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৮৮ রান করে ভারত। ৬৪ রানের ইনিংস খেলেন শ্রেয়াস। জবাবে ওয়েস্ট ইন্ডিজ দল অলআউট হয়ে যায় ১০০ রানে। উইন্ডিজের হয়ে সবচেয়ে বেশি রান করেন শিমরন হেটমায়ার। তিনি ৩৫ বলে ৫৬ রান করেন। ভারতের হয়ে প্রাণঘাতী বোলিং করেছেন অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই এবং কুলদীপ যাদব। চার উইকেট নেন বিষ্ণোই। একই সময়ে তিনটি করে উইকেট নেন অক্ষর ও কুলদীপ।

কী বললেন কমল রশিদ খান?

ভারতের এই জয়ের পর দেশের মানুষ খুশি। তবে এর মধ্যেও যেন খুঁত খুঁজে পেলেন বলিউড অভিনেতা কমল রশিদ খান। এ দিনের জয়ের পর ভারতীয় দলের সমালোচনা করে তিনি বলেন, “আজ হার্দিক পান্ডিয়া বলেছেন- আমরা ভারতীয় ক্রিকেটাররা খুব উচ্চ মান স্থাপন করেছি। হ্যাঁ ভাই সাধারণ ম্যাচের জন্য খুব উচ্চ মান। কিন্তু আপনি যখন বিশ্বকাপ খেলবেন, তখন সেমিফাইনালেও উঠতে পারবেন না। বড় বড় ম্যাচ খেলতে গিয়ে আপনাদের পা কাঁপে!” তবে এটা প্রথমবার নয়, এর আগেও বেশ কয়েকবার ভারতীয় দলের সমালোচনা করেছেন কমল রশিদ খান।

স্পিনেই কুপোকাত ক্যরিবিয়ানরা

IND vs WI: "বিশ্বকাপে খেলতে নামলেই আপনাদের পা কাঁপে", ভারতীয় ক্রিকেটারদের একহাত নিয়ে নিলেন বলিউড তারকা !! 2

এ দিন, ভারতের দুই সওউন বোলার রবি বিষ্ণোই (৪/১৬) এবং কুলদীপ যাদবের (৩/১২) বোলিং ভারতকে ৮৮ রানের বিশাল ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করতে সাহায্য করে। অক্ষর প্যাটেল নেন তিন উইকেট। এই জয়ে ভারতীয় দল ৪-১ ব্যবধানে সিরিজ জিতে নেয়। প্লেয়ার অফ দ্য ম্যাচের খেতাব পেয়েছেন অক্ষর প্যাটেল এবং প্লেয়ার অফ দ্য সিরিজের খেতাব পেয়েছেন ভারতীয় বোলার আরশদীপ সিং। ভারতের দেওয়া ১৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দলের শুরুটা ছিল বেশ খারাপ। দলটি ৫০ রানে ৪ উইকেট হারায়, যার মধ্যে ওপেনিং জুটি জেসন হোল্ডার (০), সামারহ ব্রুকস (১৩), ডেভন থমাস (১০) এবং নিকোলাস পুরানের (৩) উইকেট রয়েছে।

Leave a comment

Your email address will not be published.