IND vs WI: প্রিয় বন্ধুর জন্য খলনায়ক হয়ে উঠলেন সূর্যকুমার, এক ইনিংসেই করলেন তার কেরিয়ার শেষ! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে বিস্ফোরক ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের ব্যাট থেকে মারকুটে ইনিংস দেখা গেল। এই ম্যাচে ওপেনার হিসেবে খেলতে নামা সূর্যকুমার এককভাবে টিম ইন্ডিয়ার হয়ে ম্যাচ জিতে নিলেন। সূর্যকুমার এই দুর্দান্ত ইনিংসের পরে টিমে তার বন্ধুর জন্য বড় ভিলেন হয়ে উঠেছেন। কারণ, এই খেলোয়াড়ের পক্ষে দলে জায়গা করা খুব কঠিন হতে চলেছে এবং এই সিরিজে খেলা এই খেলোয়াড়ের পক্ষে অসম্ভব বলে মনে হচ্ছে।

এই খেলোয়াড়ের জন্য কাল হলেন সূর্যকুমার

IND vs WI: প্রিয় বন্ধুর জন্য খলনায়ক হয়ে উঠলেন সূর্যকুমার, এক ইনিংসেই করলেন তার কেরিয়ার শেষ! 2

ওয়েস্ট ইন্ডিজ সফরে এখনও পর্যন্ত সূর্যকুমার যাদব আহামটি ছিলেন না। তবে এই ম্যাচে তিনি মারকাটারি ইনিংস খেলে ফর্মে ফেরার আভাস দিয়েছেন। এই সিরিজে ওপেনার হিসেবে খেলার সুযোগ পেয়েছেন সূর্যকুমার। এই সুযোগ কাজে লাগিয়ে নিজের বন্ধু ইশান কিষানের জন্য টেনশন বাড়িয়েছেন তিনি। ইশান কিষাণ একজন ওপেনিং ব্যাটসম্যান এবং এই সিরিজে ইনিংস ওপেন করার জন্য তিনিও বড় প্রতিযোগী ছিলেন। কিন্তু সূর্যকুমারের এই ইনিংসের পর দলে জায়গা পাওয়া কঠিন হতে চলেছে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সফল সূর্য

IND vs WI: প্রিয় বন্ধুর জন্য খলনায়ক হয়ে উঠলেন সূর্যকুমার, এক ইনিংসেই করলেন তার কেরিয়ার শেষ! 3

সূর্যকুমার যাদবকে এর আগে ওপেনার হিসেবে খেলতে দেখা যায়নি। প্রথম দুই ম্যাচে তিনি মোট ৩৫ রান করেন। এরপর তার ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু এই ম্যাচে তিনি ১৭২.৭২ স্ট্রাইক রেটে ৪৪ বলে ৭৬ রানের ইনিংস খেলে যোগ্য জবাব দেন। এই ইনিংসে তার ব্যাট দিয়ে দেখা গেছে চার ও চারটি ছক্কা। সূর্যকুমার এবং ইশান কিষাণ আইপিএলে একই দলের হয়ে খেলেন এবং ভালো বন্ধু হিসেবেও বিবেচিত হন। কিন্তু এখানে সূর্যকুমার তাদের জন্য বড় প্রতিপক্ষ হয়ে উঠেছেন।

রোহিতের সঙ্গে একাধিক ম্যাচে ওপেন করেন

IND vs WI: প্রিয় বন্ধুর জন্য খলনায়ক হয়ে উঠলেন সূর্যকুমার, এক ইনিংসেই করলেন তার কেরিয়ার শেষ! 4

ইশান কিষাণ টিম ইন্ডিয়ার হয়ে ওপেনার হিসেবে অনেক ম্যাচ খেলেছেন। অধিনায়ক রোহিতের সঙ্গে ইনিংসও ওপেন করেছেন তিনি। একই সময়ে, আইপিএল ২০২২-এর পরে, তিনি ওপেনার দলে অনেকগুলি ম্যাচ খেলতে পেরেছিলেন এবং তিনি ভাল পারফর্মও করেছিলেন। এই মাসে এশিয়া কাপ হবে। তাই ইশান কিষাণের জন্য দলে থাকাটা বড় চ্যালেঞ্জ হবে। ইশান এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১৮ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩১.২৯ গড়ে ৫৩২ রান করেছেন এবং ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন। একই সময়ে, ইশান কিষাণ ভারতের হয়ে ৩টি ওডিআই খেলে ২৯.৩৩ গড়ে ৮৮ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.