IND vs WI: ফের ভারতীয় দলে এই মারকাটারি খেলোয়াড়, ব্যাট হাতে করিবিয়ানদের করবেন একাই ধ্বংস! 1

IND vs WI: আইপিএলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে জায়গা পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপজ্জনক খেলোয়াড় ও ভারতীয় ব্যাটসম্যান ইশান কিষাণ। ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে ভারতকে। ভারতীয় দলের দিকে এক নজর দেওয়া হলে বোঝা যাবে যে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে পারেন ইশান কিষাণ।

জনতার হাতে মার খান এই খেলোয়াড়

IND vs WI: ফের ভারতীয় দলে এই মারকাটারি খেলোয়াড়, ব্যাট হাতে করিবিয়ানদের করবেন একাই ধ্বংস! 2

একবার, গাড়ি দুর্ঘটনার কারণে ইশান কিষাণকে জনতার হাতে মারধর খেতে হয়েছিল। ৬ বছর আগে ২০১৬ সালে ইশান কিষাণ একটি গাড়ি দুর্ঘটনার কারণে গ্রেফতার হন। সেই সময় ভারতের অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক ছিলেন ইশান। আসলে, ইশান তার দ্রুতগামী গাড়িটি নিয়ে একটি অটোরিকশায় ধাক্কা দিয়ে ফেলেন। এরপর রিকশায় বসা অনেকেই আহত হন। ইশানের এই কাজের জন্য তাকে গ্রেফতার করেছে পাটনা পুলিশ। অটোরিকশার সঙ্গে ইশানের গাড়ির সংঘর্ষের সঙ্গে সঙ্গে সেখানে ভিড় জমে যায় এবং ধস্তাধস্তি শুরু করেন ঈশান কিষাণ। সেই লড়াইয়ে ঈশানকে প্রচুর মারধর করা হয়। পরে পুলিশ বিষয়টি মিমাংসা করে। এই সময় ঈশানের সঙ্গে আরও অনেককে গ্রেপ্তার করে পুলিশ।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ধ্বংসযজ্ঞ চালাবেন

IND vs WI: ফের ভারতীয় দলে এই মারকাটারি খেলোয়াড়, ব্যাট হাতে করিবিয়ানদের করবেন একাই ধ্বংস! 3

ইশান কিষাণ নিমিষেই ম্যাচ ঘুরিয়ে দিতে পারদর্শী। লেফট-রাইট কম্বিনেশন দেখে, টিম ইন্ডিয়াতে ওপেনার হিসেবে কিষাণকে সুযোগ দেবেন অধিনায়ক শিখর ধাওয়ান। টিম ইন্ডিয়াকে উইকেটকিপিংয়ের বিকল্পও দিয়েছেন ইশান কিষাণ। ঈশান কিষাণ ঝড়ো ব্যাটিংয়ে পারদর্শী এবং কয়েক বলেই ম্যাচের গতিপথ বদলে দেন। তিনি ক্রিজে আসার সাথে সাথেই নামজাদা সব বড় বোলারদেরও পেটাতে শুরু করেন। ইশান কিষাণকে প্রথম একাদশে অন্তর্ভুক্ত করা হলে ঋতুরাজ গায়কওয়াড়কে বসতে হবে। বাঁহাতি ব্যাটসম্যান হওয়ায় ইশান কিষাণের নির্বাচন প্রায় নিশ্চিত বলেই মনে করা হচ্ছে।

এটিাই হবে প্রথম পছন্দ প্লেয়িং ১১

শিখর ধাওয়ান (অধিনায়ক), ইশান কিষাণ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, আভেশ খান এবং যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published.