IND vs WI: মার্কিন মুলুকে ক্যারিবিয়ান বধ করে সিরিজ জয় রোহিতদের, টুইটারে বাঁধনছাড়া উল্লাস নেটিজেনদের ! দেখে নিন গোটা চিত্র 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে ভারত ৫৯ রানে জিতে নেয়। এই জয়ের ফলে চলতি টি ২০ সিরিজ জিতে নিল রোহিত শর্মার দল। শনিবার, ফ্লোরিডায় খেলা এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। বৃষ্টির কারণে টস ৪৫ মিনিট দেরি হয়। টিম ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে। এরপর ১৯.১ ওভারে ১৩২ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ দল। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং ৩টি ও আভেশ খান ২টি উইকেট নেন।

ভারতের হয়ে এ দিনব ঋষভ পন্থ সবচেয়ে বেশি রান করেন এবং অবদান রাখেন ৪৪ রান। ৩১ বলে ৬টি চার মেরেছেন তিনি। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ১৬ বলে ৩৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। সঞ্জু স্যামসন ৩০ ও অক্ষর প্যাটেল ২০ রানে অপরাজিত থাকেন। গত ম্যাচে ব্যাট করতে গিয়ে মাঝপথেই মাঠ ছেড়েছিলেন রোহিত। যদিও তার চোট গুরুতর নয় এবং তিনি অধিনায়কত্ব করেন। এ দিন সিরিজ জয়ের পর খুশিতে মেতে ওঠেন নেটিজেনরা। সেই চিত্রই ধরা পরে টুইটারে।

দেখে নিন টুইট চিত্র:

Leave a comment

Your email address will not be published.