IND vs WI: ট্রফি জেতার পর সবার মনও জিতলেন অধিনায়ক হার্দিক, ম্যাচের পর দিলেন বিরাট মনের পরিচয় ! দেখুন ভিডিও 1

IND vs WI: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক থাকাকালীন সিরিজ জয়ের পর তরুণ খেলোয়াড় বা নতুনদের হাতে ট্রফি তুলে দিতেন। এরপর বিরাট কোহলি ও রোহিত শর্মাকেও একই কাজ করতে দেখা গেছে। ভারতীয় অধিনায়কের এই মনোভাবের কারণে সারা বিশ্বে প্রশংসিতও হয়েছেন তিনি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ জয়ের পর সাপোর্ট স্টাফদের হাতে ট্রফি তুলে দিলেন হার্দিক পান্ডিয়া। জেনে নিন এর পেছনের কারণ কী।

সাপোর্ট স্টাফদের হাতে ট্রফি তুলে দেন হার্দিক পান্ডিয়া

IND vs WI: ট্রফি জেতার পর সবার মনও জিতলেন অধিনায়ক হার্দিক, ম্যাচের পর দিলেন বিরাট মনের পরিচয় ! দেখুন ভিডিও 2

রবিবার রাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচ জিতে ভারতীয় দল ৪-১ ব্যবধানে সিরিজ জিতে নেয়। এই সিরিজের শেষ ম্যাচে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ দলকে ১০০ রানে অলআউট করে। এইবার কোনও তরুণ খেলোয়াড়ের হাতে নয়, হার্দিক পান্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সাথে সিরিজ জয়ের ট্রফি একজন সাপোর্ট স্টাফের হাতে তুলে দিয়েছেন। এটা আলোচনার বিষয় হয়ে উঠেছে।

আসলে, এবার ওয়েস্ট ইন্ডিজের দলে থাকা সব খেলোয়াড়ই কোন না কোন সময়ে সিরিজ জয়ের ট্রফি তুলে নিয়েছেন। এর পরে দলে কোনও তরুণ নতুন খেলোয়াড় ছিল না, যার পরে হার্দিক পান্ডিয়া ট্রফি জয়ের পরে সাপোর্ট স্টাফদের হাতে ট্রফি তুলে দেন।

দেখে নিন ভিডিও:

৮৮ রানের বড় জয় টিম ইন্ডিয়ার

IND vs WI: ট্রফি জেতার পর সবার মনও জিতলেন অধিনায়ক হার্দিক, ম্যাচের পর দিলেন বিরাট মনের পরিচয় ! দেখুন ভিডিও 3

ভারতীয় ক্রিকেট দল গত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে নেয়। কিন্তু শেষ ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার বিশ্রামের পর হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ৮৮ রানের বিশাল ব্যবধানে সিরিজ জেতে। এই জয়ের পর হার্দিক পান্ডিয়া দেশের নেতৃত্ব নিয়ে কথা বলতে খুব গর্বিত হন। প্রথমে ব্যাট করে ভারতীয় ক্রিকেট দল ১৮৮ রান করে। জবাবে ওয়েস্ট ইন্ডিজ ১০০ রানে গুটিয়ে যায়। ফলে ৪-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় টিম ইন্ডিয়া।

Leave a comment

Your email address will not be published.