IND vs WI: ভারতীয় টিমের ড্রেসিংরুমে ব্রায়ান লারা ! শিখর ধাওয়ানের কাণ্ড দেখলে হেসে গড়াগড়ি যাবেন, দেখুন ভিডিও 1

IND vs WI: শুক্রবার, তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের রোমাঞ্চকর জয়ের পরে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে উপস্থিত হন কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা। ত্রিনিদাদের পোর্ট অফ স্পেন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। এই ম্যাচে সফরকারী দল ভারত জিতেছে ৩ রানে। ব্রায়ান লারা ত্রিনিদাদের বাসিন্দা, তাই ম্যাচ শেষে ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করে যান।

ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছেন ব্রায়ান লারা

Brain Lara And Shikhar Dhawan
Brain Lara, Shikhar Dhawan, Chahal And Shreyas Iyer

ব্রায়ান লারাকে শচীন তেন্ডুলকার এবং রিকি পন্টিংয়ের সাথে তার প্রজন্মের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে গণ্য করা হয়। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক প্রথম ওডিআইয়ের জন্য পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে উপস্থিত ছিলেন, যেখানে ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে হাই-স্কোরিং ম্যাচটি হয়ে। ম্যাচের পরে, ব্রায়ান লারা টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান, সহ-অধিনায়ক শ্রেয়াস আইয়ার এবং স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের সাথে দীর্ঘ কথোপকথন সারেন যার ভিডিও বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

ভিডিওটি দেখুন এখানে-

রাহুল দ্রাবিড়ের সঙ্গে একটি ছবিও তুলেছেন ব্রায়ান লারা

এই ভিডিওর আগে ভারতীয় প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে ছবিও তোলেন ব্রায়ান লারা। ছবিটি, যা এই খেলার ইতিহাসের দুই সেরা ক্রিকেটারকে এক ফ্রেমে বন্দী করেছে, ইন্টারনেটে প্রচুর ভালবাসা পেয়েছে এবং বিসিসিআই তার অফিসিয়াল টুইটার ফিডে শেয়ার করার পরে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। বিসিসিআই থেকে এই ছবির ক্যাপশনে লেখা

“দুই কিংবদন্তি, এক ফ্রেম,”

দ্বিতীয় ম্যাচ হবে রবিবার

প্রথম মাচে দুই দলের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ লড়াই হয়। টস জিতে ক্যারিবিয়ান অধিনায়ক নিকোলাস পুরান ভারতীয় দলকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। শিখর ধাওয়ান, শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের দৌলতে টিম ইন্ডিয়া বোর্ডে ৩০৮ রান করে। ৩০৯ রানের টার্গেট পায় উইন্ডিজ দল। যার জবাবে, কাইল মেয়ার্স, শামার ব্রুকস, ব্রেন্ডন কিং ঘরের দলের পক্ষে তাদের দলকে জেতার জন্য যথাসাধ্য চেষ্টা করেন। তবে তারা নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ৩০৫ রান করতে পারে এবং টিম ইন্ডিয়া জিতে যায়। ৩ রানে ম্যাচ জেতে তারা। রবিবার পোর্ট অফ স্পেনে দুই দলের মধ্যে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Read More: IND vs WI: প্রথম দলে থেকে এবার আউট হবেন এই তারকা খেলোয়াড়, এই আক্ষমতাই হবে তার কাল !!

Leave a comment

Your email address will not be published.