IND vs WI

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে হঠাৎ করেই নামজাদা এক খেলোয়াড়কে ছেঁটে ফেলেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান। এই খেলোয়াড়কে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ান দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত আত্মবিশ্বাসের সাথে ওডিআই অভিষেকের সুযোগ দিয়েছিলেন, কিন্তু এই খেলোয়াড় সেই সুযোগ সম্পূর্ণ নষ্ট করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আভেশ খান ৬ ওভারে বোলিংয়ে ৫৪ রান দেন এবং এই সময় তার ইকোনমি রেট ছিল ৯। এই ম্যাচে একটিও উইকেট পাননি আভেশ খান। আভেশ খান তার ফ্লপ পারফরমেন্সে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ানকে বিব্রত করেছেন।

এই ফ্লপ খেলোয়াড়কে দল থেকে আউট করেন ধাওয়ান

IND vs WI: এই ফ্লপ খেলোয়াড়কে দল থেকে বের করে দিলেন ধাওয়ান, এবার সুযোগ পাওয়া কঠিন !! 1

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ফ্লপ হওয়ার পর, তৃতীয় ওয়ানডেতে অধিনায়ক শিখর ধাওয়ান অবিলম্বে প্লেয়িং ইলেভেন থেকে আভেশ খানকে বাদ দেন। টিম ইন্ডিয়াতে জায়গা পেতে একাধিক নতুন খেলোয়াড়ের বাহিনী অপেক্ষা করছে। আগামীদিনেও তিনি যে ভারতীয় দলে যে সুযোগ পাবেন, সেটা হলফ করে বলা যাচ্ছে না।

এবার সুযোগ পাওয়া কঠিন

IND vs WI

বছরের পর বছর বেঞ্চে বসে থাকার পর, আভেশ খান ওডিআইতে অভিষেকের সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার পারফরম্যান্স দেখে বলা যেতে পারে যে, এই খেলোয়াড়ের ওয়ানডে কেরিয়ার শুরুর আগেই শেষ হয়ে যাচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে আভেশ খানকে ছেড়ে দেওয়া হয়েছে। এই খারাপ পারফরমেন্সের পর ভারতীয় দলে জায়গা পাননি আভেশ খান। এখন এই খেলোয়াড়ের জন্য ওয়ানডেতে সুযোগ পাওয়া খুবই কঠিন।

Leave a comment

Your email address will not be published.