IND vs WI: আরশদীপ আসতেই নষ্ট হয়ে গেল এই ফাস্ট বোলারের কেরিয়ার, বেঞ্চে বসেই হবে ক্যারিয়ার শেষ !! 1

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ হবে ১ আগস্ট। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার চোখ থাকবে ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজ জেতার দিকে। সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স করে দেখায় ভারতীয় দল। ত্রিনিদাদে ব্রায়ান লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে ৬৮ রানে জয় তুলে নেয় তারা। ভারতের হয়ে এই সিটিজে খেলতে দেখা যাচ্ছে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংকে। তিনিই হয়ে উঠছেন দলের সেরা স্ট্রাইক বোলার।

এই বোলারের জন্য টেনশনে বাড়িয়েছেন আরশদীপ

IND vs WI: আরশদীপ আসতেই নষ্ট হয়ে গেল এই ফাস্ট বোলারের কেরিয়ার, বেঞ্চে বসেই হবে ক্যারিয়ার শেষ !! 2

আরশদীপ সিং এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে মাত্র দুটি ম্যাচ খেলেছেন, কিন্তু এই ম্যাচে তিনি দুর্দান্ত পারফর্ম করে সবার নজর কেড়েছেন। দলে নিজেদের জায়গা পাকাপোক্ত করতে চলেছেন তিনি। দলে আরশদীপ সিং আসার কারণে ফাস্ট বোলার আভেশ খানের টেনশন বেড়েছে। আভেশ খান প্রথম ম্যাচে ১১ রান দিয়ে কোন উইকেট নিতে পারেননি এবং দ্বিতীয় ম্যাচেও খেলা প্রায় অসম্ভব।

দলে পাওয়া সুযোগ নষ্ট করেছেন

IND vs WI: আরশদীপ আসতেই নষ্ট হয়ে গেল এই ফাস্ট বোলারের কেরিয়ার, বেঞ্চে বসেই হবে ক্যারিয়ার শেষ !! 3

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আভেশ খানের ওয়ানডে অভিষেক হলেও এই ম্যাচে তিনি অনেক ব্যায়বহুল প্রমাণিত হন। আভেশ খান এই ম্যাচে ৬ ওভার বোলিং করেছেন এবং ৯.০০ ইকোনমিতে ৫৪ রান খরচ করেছেন। একই সময়ে, আভেশ খান টিম ইন্ডিয়ার হয়ে ৯ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৮.১ ইকোনমিতে মাত্র ৮ উইকেট নিয়েছেন। এখনও পর্যন্ত টিম ইন্ডিয়াতে যে সুযোগগুলি পেয়েছে, তা কাজে লাগাতে পারেনি তিনি।

আরশদীপ সিং তোলপাড় সৃষ্টি করেন

IND vs WI: আরশদীপ আসতেই নষ্ট হয়ে গেল এই ফাস্ট বোলারের কেরিয়ার, বেঞ্চে বসেই হবে ক্যারিয়ার শেষ !! 4

২৩ বছর বয়সী তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ম্যাচ খেলেছেন। আরশদীপ সিং এই ম্যাচে আরও ৩.৩ বোলিং করেছেন, যেখানে তিনি ৫.১৪ ইকোনমিতে রান খরচ করে ২টি উইকেট নিয়েছিলেন। একই সময়ে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা প্রথম টি-টোয়েন্টিতে তিনি ৪ ওভার বল করেছিলেন, যেখানে তিনি ৬.০০ ইকোনমিতে ২৪ রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন। তিনি আকিল হোসেন এবং কাইল মেয়ার্সকে তার শিকারে পরিণত করেন।

Read More: TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের জিম্বাবোয়ের বিরুদ্ধে সুযোগ পাওয়া উচিত ছিল !!

Leave a comment

Your email address will not be published.