IND vs WI: ধাওয়ানের দলে থাকা নিয়ে উঠলো বিরাট প্রশ্ন, যে কোন সময় দেখতে পারেন বাইরের রাস্তা ! 1

IND vs WI: প্রথম ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৩ রানে হারিয়েছে ভারতীয় দল। এই ম্যাচে, ভারতের অধিনায়ক শিখর ধাওয়ানকে দুর্দান্ত ছন্দে দেখা যায়। এই ম্যাচে ৯৭ রানের একটি মারাত্মক ইনিংস খেলে যান তিনি। মূলত সেটার ওপর ভর করেই টিম ইন্ডিয়া জয় তুলে নেয়। ধাওয়ানের এই ইনিংস অভিজ্ঞ খেলোয়াড়ের দ্বারা প্রশংসিত হয়। অনেকে তাকে ম্যাচ উইনারেরও তকমা দিয়ে দেয়। কিন্তু এখন প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজার শিখরের ভারতীয় দলে থাকা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন।

জাদেজা এই বিবৃতি দিয়েছেন

IND vs WI: ধাওয়ানের দলে থাকা নিয়ে উঠলো বিরাট প্রশ্ন, যে কোন সময় দেখতে পারেন বাইরের রাস্তা ! 2

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের ওয়ানডে দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। ধাওয়ানের ৯৭ রানের পর অজয় ​​জাদেজা বলেন, “আপনি যদি দুর্বল বোলিং আক্রমণ পান, এর চেয়ে ভালো আর কী হতে পারে। ধাওয়ান সেখানে কি করছে? ৬ মাস আগে দল থেকে বাদ পড়েন তিনি। এরপর হঠাৎ করেই গত বছর শ্রীলঙ্কা সফরে তাকে অধিনায়ক করা হয়। তাকে আবার বের করে দেওয়া হয়। এরপর তাকে আবার ওয়েস্ট ইন্ডিজে নিয়ে যাওয়া হয়। তাহলে তারা কি ভাবছে?”

দলে অনেক তরুণ খেলোয়াড়

IND vs WI: ধাওয়ানের দলে থাকা নিয়ে উঠলো বিরাট প্রশ্ন, যে কোন সময় দেখতে পারেন বাইরের রাস্তা ! 3

শিখর ধাওয়ানের বদলে ভারতীয় দলে অনেক তরুণ খেলোয়াড় আছে। ভারতের কেএল রাহুল, ইশান কিষাণ এবং ঋতুরাজ গায়কোয়াডের মতো তরুণ ওপেনার রয়েছে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল আক্রমণাত্মক ক্রিকেট খেলছে। সেই কারণে শিখর ধাওয়ান সেই দলে নেই। অজয় জাদেজা বিস্মিত যে ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছে এবং তিনি ওডিআই দলের অংশ। কিন্তু শিখর ধাওয়ান দীর্ঘদিন ধরে টেস্ট এবং টি-টোয়েন্টি দলের বাইরে রয়েছেন। ধাওয়ানের মন্থর ব্যাটিংয়ের জন্যও সমালোচনা করেছেন তিনি।

তারকা খেলোয়াড়রা বিশ্রাম পেয়েছেন

IND vs WI: ধাওয়ানের দলে থাকা নিয়ে উঠলো বিরাট প্রশ্ন, যে কোন সময় দেখতে পারেন বাইরের রাস্তা ! 4

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের কিংবদন্তি খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছেন নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলি এবং জাসপ্রিত বুমরাহ। দলের নিয়মিত ৮ সদস্যকে ওয়ানডে সিরিজে রাখা হয়নি। এর কারণে ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছে। ওয়ানডে সিরিজের পর টি ২০ সিরিজ খেলবে দুই দল। সেই দলের অধিনায়কত্ব করতে ফের দলে ফিরবেন রোহিত শর্মা।

Read More: IND vs WI: টিম ইন্ডিয়ার হয়ে প্রথমবার খেলতে দেখা যাবে এই প্রাণঘাতী খেলোয়াড়কে, আইপিএলে তুলেছেন ঝড় !!

Leave a comment

Your email address will not be published.