IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে পরাজয়ে সবচেয়ে বড় ভিলেন হলেন এই খেলোয়াড়, কেরিয়ারও হবে এবার শেষ !! 1

IND vs SL: ২০২২ সালের এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়া গ্রুপ পর্বের দুটি ম্যাচেই জিতেছিল, কিন্তু সুপার-৪-এ পুরোপুরি ব্যর্থ হয়েছিল। এশিয়া কাপ ২০২২-এর সুপার-৪-এ টিম ইন্ডিয়াকে টানা দ্বিতীয় ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে হারের সবচেয়ে বড় দোষী হয়েছিলেন টিম ইন্ডিয়ার এক খেলোয়াড়। পাকিস্তানের বিপক্ষেও ফ্লপ ছিলেন এই খেলোয়াড়।

এই খেলোয়াড় পরাজয়ের জন্য দোষী হয়ে ওঠে

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে পরাজয়ে সবচেয়ে বড় ভিলেন হলেন এই খেলোয়াড়, কেরিয়ারও হবে এবার শেষ !! 2

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলায়, টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ১৭৩ রান করে। লক্ষ্যটা দেখতে অনেক বড় ছিল, কিন্তু ভারতীয় বোলাররা শ্রীলঙ্কার জন্য কাজটা খুব সহজ করে দেয়। এশিয়া কাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার সিনিয়র-মোস্ট ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার পরাজয়ের সবচেয়ে বড় কারণ ছিলেন। ভুবনেশ্বর কুমার এই ম্যাচে খুব দামি প্রমাণিত হন এবং দলের পক্ষে উইকেটও নিতে পারেননি।

এই ম্যাচে জিততে শ্রীলঙ্কার শেষ ২ ওভারে ২১ রান দরকার। এমন পরিস্থিতিতে ভুবনেশ্বর কুমারের উপর আস্থা দেখিয়ে অধিনায়ক রোহিত শর্মা তাকে ১৯তম ওভার দেন। ভুবনেশ্বর কুমার তার অভিজ্ঞতার সদ্ব্যবহার করতে পারেননি এবং এই ওভারে তিনি ১৪ রান খরচ করেন। ভুবনেশ্বর কুমার যদি এই ওভারে রান আটকে দিতে সফল হতেন, তাহলে হয়তো ম্যাচের ফল ভারতের পক্ষে আসতে পারত। এই ম্যাচের আগে পাকিস্তানের বিপক্ষেও ১৯তম ওভারে ১৯ রান খরচ করেছিলেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষেও খালো হাতে ফেরেন ভুবি

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে পরাজয়ে সবচেয়ে বড় ভিলেন হলেন এই খেলোয়াড়, কেরিয়ারও হবে এবার শেষ !! 3

ভুবনেশ্বর কুমার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওভারে ভালো বোলিং করলেও তার পর তিনি অনেক ব্যায়বহুল প্রমাণিত হন। ভুবনেশ্বর কুমার এই ম্যাচে ৪ ওভার বল করেছিলেন, যেখানে তিনি ৭.৫০ ইকোনমিতে রান খরচ করেছিলেন এবং একটি উইকেটও পাননি। আমরা আপনাকে জানিয়ে রাখি যে বুধবার অনুষ্ঠিত হতে চলা ম্যাচে পাকিস্তান যদি আফগানিস্তানকে হারায়, তবে ভারত টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে। একই সঙ্গে সুপার-৪-এ আফগানিস্তানের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে।

Leave a comment

Your email address will not be published.