IND vs SA

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজের (IND vs SA) প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারতীয় দল। টিম ইন্ডিয়াকে ৯ জুন থেকে ১৯ জুন পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ টি-২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। এই সিরিজের জন্য বেশ কিছু অভিজ্ঞ ভারতীয় খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে, কারণ তাদের ১৬ জুন ইংল্যান্ড সফরে যেতে হবে তাদের। প্রোটিয়াসদের, কেএল রাহুল, ঋষভ পন্থ এবং শ্রেয়াস আইয়ারকে এই সফরে বেছে নেওয়া হয়েছে। ১৯ জুন শেষ টি-২০ খেলার পর বেঙ্গালুরু থেকে সরাসরি ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন এই সব খেলোয়াড়রা। বিদেশের মাটিতে ভালো কিছু করে দেখাতে মরিয়া ভারতীয় দল

ক্রিকেটারদের মগজে শান দিলেন দ্রাবিড় !

IND vs SA

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামার আগে নিজেদের ঘষা-মাজাটা সম্পূর্ণ করে নিচ্ছে টিম ইন্ডিয়া। সম্প্রতি, বিসিসিআই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রশিক্ষণ সেশনের একটি ভিডিও শেয়ার করেছে, যাতে প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে খেলোয়াড়দের নিয়ে আলোচনা করতে দেখা যায়। এই সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে কেএল রাহুলকে। উল্লেখ্য, প্রথমবারের জন্য তিনি টি-২০ সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন। যদিও এর আগে তিনি শুধুমাত্র এই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে ম্যাচে অধিনায়কত্ব করেছেন।

দেখে নিন সেই ভিডিও:

দলে তরুণ মুখের ছড়াছড়ি

IND vs SA: মারাত্মক অনুশীলন শুরু করে দিল টিম ইন্ডিয়া !! খেলোয়াড়দের কেমন 'ভোকাল টনিক' দিলেন দ্রাবিড় দেখে নিন 1

কুলদীপ যাদব এবং দিনেশ কার্তিক আসন্ন টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলে ফিরে এসেছেন। তবে উমরান মালিক এবং আরশদীপ সিং-এর মতো তরুণ খেলোয়াড়দেরও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এটা বিশ্বাস করা হয় যে আরশদীপ সিং বা উমরান মালিকদের এই সিরিজে অভিষেক করতে পারে। এই মরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অসাধারণ পারফর্ম করেছেন উমরান মালিক। গ্রুপের ১৪টি ম্যাচে তিনি মোট ২২টি উইকেট নিয়েছেন। তার ফাস্ট বোলিং আইপিএল ২০২২-এ বিসিসিআই নির্বাচকদের আকৃষ্ট করে। এই মরশুমে তিনি ১৫৭ কিলোমিটার বেগে বল করে সবাইকে চমকে দিয়েছেন। শুধু তাই নয়, একই ম্যাচে ১৫৫ কিমি ঘণ্টা এবং ১৫৬ কিলোমিটার বেগে বল করেছেন তিনি।

সোমবার, ৬ জুন, বিসিসিআই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ভারতীয় দলের প্রশিক্ষণ সেশনের একটি ছোট ভিডিও শেয়ার করেছে, যেখানে প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে সমস্ত খেলোয়াড়কে টিপস দিতে দেখা যায়। এই ভিডিওতে দীনেশ কার্তিককে রাহুলকে দ্রাবিড়ের ঠিক পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। দীনেশ কার্তিক এই মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ভালো করেছেন, যার কারণে তিনি ভারতীয় টি-২০ দলে জায়গা পেয়েছেন। যদি তিনি দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত কিছু করেন, তাহলে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য তিনি ভারতীয় দলে জায়গা পেতে পারেন।

Leave a comment

Your email address will not be published.